রাঙ্গামাটিতে জেএসএস-এর ৩ দিনব্যাপী অবরোধ কর্মসূচী প্রত্যাহার

আইপিনিউজডেস্কঃ রাঙ্গামাটিতে জনসংহতি সমিতি ৩ দিনের অবরোধ কর্মসূচী প্রত্যাহারের ঘোষণা দিয়েছে। ১৭ জুন সংবাদ মাধ্যমে পাঠানো জেলা জনসংহতির সমিতির সাধারণ সম্পাদক নীলোৎপল খীসার স্বাক্ষরিত এক বিবৃতিতে এই অবরোধ কর্মসূচী প্রত্যাহারের বিষয়টি জানানো হয়। উল্লেখ্য ভূষণ ছড়া ইউনিয়নের ছোট হরিণার সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পুনঃনির্বাচনের দাবিতে জনসংহতি সমিতি বেশ কিছু দিন ধরে মিছিল, সমাবেশ ও অবরোধসহ লাগাতার কর্মসূচী পালন করে আসছে। তারই ধারাবাহিকতায় রবি,সোম ও মঙ্গলবার রাঙ্গামাটিতে ৩ দিনব্যাপী সড়ক ও নৌপথ অবরোধের ডাক দেয়া হয়।
জনসংহতি সমিতির বিবৃতিতে বলা হয়, সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে যে গত ৪ জুন ২০১৬ অনুষ্ঠিত রাঙ্গামাটি জেলাধীন বরকল উপজেলার ভূষণছড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ছোট হরিণা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের নির্বাচনের ফলাফল বাতিল ও পুনঃনির্বাচনের দাবি এবং রিট পিটিশন মূলে হাইকোর্টের রায়ের প্রেক্ষিতে নির্বাচন কমিশন কর্তৃক গঠিত তদন্ত কমিটি সংশ্লিষ্ট বিষয়ে তদন্তের কার্যক্রম শুরু করতে যাচ্ছে।
বিবৃতিতে জানানো হয়, নির্বাচন কমিশনের তদন্ত কমিটি কর্তৃক তদন্ত কাজ সুষ্ঠুভাবে পরিচালনার স্বার্থে জনসংহতি সমিতি কর্তৃক রাঙ্গামাটিতে ঘোষিত ১৯, ২০ ও ২১ জুনের তিন দিনব্যাপী (প্রতিদিন সকাল ৬:০০ টা হতে বিকাল ৫:০০ টা পর্যন্ত ) সড়ক ও জলপথ অবরোধ কর্মসূচি প্রত্যাহার করা গেল।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *