রক্তদাতা ও স্বেচ্ছাসেবী সংস্থা জুবদার ৪র্থ বর্ষপূর্তি উদযাপন

স্বেচ্ছায় রক্তদাতা ও স্বেচ্ছাসেবী সংস্থা জুবদার ৪র্থ বর্ষপূর্তি গতকাল ১লা মে ঢাকার কাজীপাড়াস্থ জুবদা একাডেমীতে উদযাপিত হয়েছে।
আলোচনা সভায় জুবদার সভাপতি সুখেন চাকমার সভাপতিত্বে ও জুবদার সমন্বয়কারী রাজীব চাকমার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএইচটিডিএফ এর পরিচালক ও পার্বত্য বৌদ্ধ সংঘের সাধারণ সম্পাদক প্রসেনজিত চাকমা কাবিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অনুরাগ চাকমা ও শাক্যমনি বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির সাংগঠনিক সম্পাদক নিগিরে ধন চাকমা।
স্বাগত বক্তব্য রাখেন জুবদার সদস্য ও সংবুল্লি সমিতির সভাপতি পলিটন খীসা। শুভেচ্ছা বক্তব্য রাখেন জুবদার সহ-সভাপতি ও কাচালং ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি বাবুমনি চাকমা, জুবদার সহ সমন্বয়কারী রিবেং সমিতির সাধারণ সম্পাদক ঊষাতন চাকমা।
প্রধান অতিথির বক্তব্যে প্রসেনজিত চাকমা জুবদার কার্যক্রমের প্রসংসা করে বলেন, জুবদা সামাজিক দায়িত্ববোধের জায়গা থেকে ভালবাসার সাথে যে কাজ করছে তা সত্যিই প্রশংসনীয়।
বিশেষ অতিথি অনুরাগ চাকমা বলেন, আমরা প্রত্যেকেই কোন না কোনভাবে একে অপরের প্রতি দায়বদ্ধ। সেই দায়বদ্ধতাকে আমরা কেউই এড়িয়ে যেতে পারিনা। জুবদা সেই দায়বদ্ধতা থেকে যে কাজ করছে তা আরও অনেকদুর যাবে বলে আমি বিশ্বাস করি।
জুবদার সভাপতি সুখেন চাকমা সকলের কাছে সহযোগীতা কামনা করে বলেন, সকলের আন্তরিক সহযোগীতায় আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আমরা আগামীতেও নিজেদের মানব সেবায় নিয়োজিত রাখব।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *