খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সেটলার কর্তৃক এক পাহাড়ি গৃহবধু ধর্ষণ প্রচেষ্টার শিকার

মাটিরাঙ্গা : খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের নবচন্দ্র কার্বারী পাড়ায় খালে গোসল করতে গিয়ে সেটলার কর্তৃক এক পাহাড়ি (ত্রিপুরা) গৃহবধু ধর্ষণ প্রচেষ্টার শিকার হয়েছেন। ভিক্টিম ওই গৃহবধু বর্তমানে মাটিরাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন।
আজ শনিবার (১ এপ্রিল ২০১৭) বেলা ২:৩০ টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, পাড়ার পার্শ্ববর্তী দলিয়া খালে গোসল করতে গেলে হাসপাতাল পাড়া এলাকার মো: মাসুম (২২) এর নেতৃত্বে ৪ জন সেটলার তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় নিজেকে রক্ষা করতে গিয়ে সেটলারদের হামলায় ওই গৃহবধুর মাথা ফেটে রক্তপাত ঘটে এবং তিনি গুরুতর আঘাতপ্রাপ্ত হন। গৃহবধুর চিৎকার শুনে তার স্বামী হেমন্দ্র ত্রিপুরা(৩০) ও এলাকার যুবক অলি ত্রিপুরা (১৮) তাকে উদ্ধার করতে গেলে সেটলারদের সাথে মারামারি হয় এবং একপর্যায়ে তারাও আহত হন। ঘটনার খবর দ্রুত ছড়িয়ে পড়লে এলাকার লোকজন ছুটে আসে এবং ধর্ষণপ্রচেষ্টাকারী মাসুমকে ধরে গণপিটুনি দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকার সেটলাররা সাম্প্রদায়িক উত্তেজনা সৃষ্টির চেষ্টা চালিয়েছে বলে জানা গেছে।

এ ঘটনার পর ঘটনাস্থলে ছুটে যান পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আলী, মাটিরাঙ্গা বাজার কমিটির সভাপতি ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসেম ভূঁইয়া। তারা বিষয়টি মীমাংসার আশ্বাস দিয়ে মাসুমকে তাদের হেফাজতে নিয়ে যান।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ৮টা) এ ঘটনার বিষয়ে কোন মীমাংসা হয়েছে কিনা তা জানা যায়নি।

বর্তমানে ঘটনাস্থল এলাকায় সেনাবাহিনী অবস্থান করছে বলে জানা গেছে।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *