কক্সবাজারে রাখাইন ছাত্র-ছাত্রীদের জন্য কম্পিউটার বিতরণ

বাংলাদেশ রাখাইন স্টুডেন্টস্ কাউন্সিল – বিআরএসসি কক্সবাজার জেলা শাখা কমিটির উদ্যোগে ধম্ম স্কুল ফাউন্ডেশন কক্সবাজার কতৃক মহশেখালী মুদিরছাড়া রাখাইন পাড়ার ছাত্র-ছাত্রীদের জন্য কম্পিউটার বিতরণী অনুষ্ঠান মুদিরছড়া বৌদ্ধ বিহার মিলনায়তনে অনুষ্ঠত হয়েছে।

বিআরএসসি কক্সবাজার জেলা শাখা কমিটির সহ-সাধারণ সম্পাদক ওয়ান ওয়ান নু’র সঞ্চালনায় সকাল ১১ টায় কম্পিউটার রিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুদিরছড়া রাখাইন পাড়া সমাজ সেবক থেনচিংঅং রাখাইন। উপস্থিত ছিলেন ধম্ম স্কুল ফাউন্ডেশন কক্সবাজার এর পরিচালক ক্যনাইং রাখাইন, আদিবাসী ফোরাম কক্সবাজার জেলা শাখা কমিটির সাধারন সম্পাদক মংথেহ্লা রাখাইন, সাংগঠনিক সম্পাদক ক্যজঅং, বিআরএসসি কক্সবাজার জেলা শাখা কমিটি’র সভাপতি জ জ রাখাইন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিমি আরিয়ান, সিনিয়র সদস্য ফ্রু ফ্রু রাখাইনসহ মুদিরছড়া রাখাইন পাড়ার অভিবাবক, গ্রামবাসী ও ছাত্র-ছাত্রী বৃন্দ

অনুষ্ঠানে ধম্ম স্কুল ফাউন্ডেশন কক্সবাজার এর পরিচালক ক্যনাইং রাখাইন বলেন, স্থানীয় ছাত্র-ছাত্রীদের আধুনিক শিক্ষা উৎসাহিত করার জন্য দুটি ডেস্কটপ কম্পিউটার এবং গত ৩ মার্চ ২০১৭ ইং মাতৃভাষা শিক্ষার জন্য মুদিরছড়া ও ঠাকুর তলা রাখাইন পাড়ায় রাখাইন ভাষা শিক্ষা বই, ধর্মীয় শিক্ষা বই, অনুশীলন খাতা, কলম, পেন্সিলসহ অন্যান্য শিক্ষা উপকরণ বিতরণ করেছি। আগামীতে আরো বিতরণ করবো এবং যারা আমাদের নানা ভাবে দেশ ও বিদেশ থেকে সহযোগিতা করে যাচ্ছেন তাদের কৃতজ্ঞ জানাচ্ছি।

উপস্থিত গ্রামবাসীরা উদ্যোগক্তাদের ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে জনকল্যাণমুখী কাজের স্রোত প্রত্যেকটি রাখাইন পাড়ার বিস্তারে কামনা করেন। শিক্ষার্থীদের সুবিধার্থে সপ্তাহের একদিন শুক্রবার কক্সবাজার হতে প্রশিক্ষক কম্পিউটার প্রশিক্ষণ প্রদান করার আশ্বাস্ত করেন। ভবিষ্যতে শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপকরণ সহ আরো প্রয়োজনীয় সকল সরঞ্জাম বিতরণ করার এবং বিআরএসসি সকল কায্যক্রম পরিচালনা করার জন্য যারা অনুদান প্রদান করেছেন সে সকল মহৎ ব্যক্তিদের উত্তরোত্তর সফলতার কামনা করে সাধুবাদ প্রদান করেন।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *