পানছড়িতে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও একাদশ শ্রেণির পাঠ্যবই বিতরণ

দহেন বিকাশ ত্রিপুরা,খাগড়াছড়ি: খাগড়াছড়ির পানছড়িতে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ, পানছড়ি উপজেলা, কলেজ শাখা ও লতিবান ইউনিয়ন শাখার যৌথ উদ্যোগে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা, একাদশ শ্রেণির শিক্ষার্থীদের পাঠ্যবই বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৩০মে) বিকালে “এসো মানসম্মত শিক্ষা গ্রহণ করি, ‘আলোকিত সমাজ গড়ে তুলি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে পানছড়ি সরকারী ডিগ্রি কলেজ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা।

সংগঠনের পানছড়ি উপজেলা শাখার সভাপতি রুকেন ত্রিপুরা (অমল) ‘র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পানছড়ি সরকারি কলেজের প্রভাষক ত্রিরত্ন চাকমা, বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদের পানছড়ি উপজেলা শাখার সভাপতি বাদশা কুমার ত্রিপুরা ও সাবেক সভাপতি মুনিন্দ্র লাল ত্রিপুরা, সাধারণ সম্পাদক অপূর্ব ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক নিরঞ্জন ত্রিপুরা, নালকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমর সিংহ ত্রিপুরা, বাত্রিকস’র ভাইবোনছড়া উত্তর উপ-আঞ্চলিক কমিটির সভাপতি সুবল কিরণ ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি নয়ন ত্রিপুরা ও সাংগঠনিক সম্পাদক টিটু ত্রিপুরা প্রমুখ।

পানছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক তমল বিকাশ ত্রিপুরার সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা শাখার সহ-সভাপতি ও অনুষ্ঠান সম্পন্ন কমিটির আহবায়ক নিপন জ্যোতি ত্রিপুরা। কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও অনুষ্ঠান সম্পন্ন কমিটির সদস্য-সচিব ছায়া ত্রিপুরা।

অনুষ্ঠানে বক্তারা ত্রিপুরা জাতির শিক্ষা, সংস্কৃতি ও সমাজ উন্নয়নে অভিভাবক ও ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান করেন।

সভা শেষে পানছড়ি উপজেলার বিভিন্ন দুর্গম এলাকা থেকে বিভিন্ন কলেজে পড়ুয়া একাদশ শ্রেণির আর্থিক অসচ্ছল মেধাবী ২১জন শিক্ষার্থীদের মাঝে বই তুলে দেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। এসময় সংগঠনের কেন্দ্রীয়-উপজেলা শাখার বর্তমান-সাবেক নেতৃবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.