মহাসিংদোগ্রী (কেন্দ্রীয় বৌদ্ধ বিহার) পরিচালনা কমিটির মহান স্বাধীনতা দিবস উদযাপন

মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে মহাসিংদোগ্রী (কেন্দ্রীয় বৌদ্ধ বিহার) পরিচালনা কমিটির উদ্যোগে অদ্য ২৬শে মার্চ ২০১৭ ইং তারিখ মহাসিংদোগ্রী মাঠ প্রাঙ্গনে সকাল ০৮:০০ ঘটিকায় শিশু-কিশোরদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

প্রতিযোগিতায় রয়েছে নার্সারী থেকে ২য় শ্রেণী পর্যন্ত রাখাইন ছাত্র-ছাত্রীদের বল নিক্ষেপ , ৫০ মিটার দৌড়, চকলেট দৌড় ও দড়ি লাফ এবং ৩য় থেকে ৫ম শ্রেণী পর্যন্ত ছাত্র-ছাত্রীদের ১০০ মিটার দৌড়, , মিউজিক বল, বস্তা দৌড়, দড়ি লাফ ও চামচ মারবেল দৌড়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যাপক ডা: মায়েঁনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাসিংদোগ্রী বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির সদস্য ঊ উ মংরি, ঊ উবাছং, উক্যসলা বিদ্যা বিহারের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, ধম্ম স্কুলের পরিচালক শীলাসাং (ধম্মারতি), বাংলাদেশ রাখাইন স্টুডেন্টস্ কাউন্সিল (বিআরএসসি)’র সিনিয়র উপদেষ্টা ক্যনাইং, কক্সবাজার জেলা শাখা কিমিটির সভাপতি জজ রাখাইন, সহ-সভাপতি ওয়া ওয়া উ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জ জ উ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহাসিংদোগ্রী বৌদ্ধ বিহারের পরিচালনা কমিটির সভাপতি ও মহান স্বাধীনতা দিবস উদযাপন কমিটির সভাপতি ঊ উ ক্যথিন ও সঞ্চালনা করেন বাংলাদেশ রাখাইন স্টুডেন্টস্ কাউন্সিল (বিআরএসসি)’র সিনিয়র উপদেষ্টা ক্যনাইং।
প্রতিযোগিতা শেষে বিজয়ীদের পুরস্কার বিতরণ ও আগামীতে আরো বিভিন্ন প্রতিযোগিতা আয়োজন করার প্রতিশ্রুতি জানিয়ে সমাপ্তি জানান মহাসিংদোগ্রী বৌদ্ধ বিহারের পরিচালনা কমিটির সভাপতি ও মহান স্বাধীনতা দিবস উদযাপন কমিটির সভাপতি ঊ উ ক্যথিন।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *