শ্রীবরদীতে এসএসসি পরীক্ষায় কৃতকার্যদের সংবর্ধনা

কাঞ্চন মারাক, শ্রীবরদী (শেরপুর): শেরপুর জেলা শ্রীবরদী থানাধীন সীমান্ত সংলগ্ন পাহাড়ি পাদদেশ বাবেলাকোনা গ্রামে ২০২১ শিক্ষাবর্ষের এসএসসি পরীক্ষায় কৃতকার্যদের সম্মাননা ও সংবর্ধনা দিয়েছে বাবেলাকোনা ব্যাপটিস্ট চার্চ।

৩রা জানুয়ারি সোমবার বিকেলে মন্ডলীর চার্চে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন চার্চ সভাপতি পাষ্টার ক্লেনশন থিগিদী।

আয়োজকরা আইপি নিউজকে জানান, “এবছর মোট ১২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে এবং সবাই কৃতকার্য হয়েছে। আমরা প্রতিবছরই এরকম আয়োজন করে থাকি। এরই ধারাবাহিকতায় এবারও সংবর্ধনা অনুষ্ঠান করেছি।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চার্চের সহ-সভাপতি দেবেন্দ্র রংমা, সম্পাদক মিন্টু ম্রং, বাবেলাকোনা সানসাইন ইয়ুথ ক্লাব সভাপতি যিহোশূয় দফো, সম্পাদক মনোরঞ্জন মৃ প্রমুখ।

ক্লাব সভাপতি যিহুশয় দফো বলেন, “আমরা প্রতিবছরই এর ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করব। তোমাদের জন্য শুধু এটুকুই বলবো যে, এলাকার সম্মান তোমরাই – ভবিষ্যৎ তোমরাই। এগিয়ে যাও।”

চার্চের সম্পাদক মিন্টু ম্রং বলেন, “২০১৬ সালে দেখেছিলাম জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলো। আজ করোনাকালীন অতিমারি অতিবাহিত করে ২০২১ সালের এসএসসি পরিক্ষায় উত্তীর্ণ হয়েছে। প্রার্থনা করি এভাবেই এগিয়ে যাও।”

পরিক্ষার্থী জয় ম্রং বলেন, “এই অনুষ্ঠান আমাদের এগিয়ে যাওয়াকে আরোও বেগবান করবে। প্রার্থনা করবেন যাতে এই দেশের মানুষের কাজে আসতে পারি।”

চার্চ সভাপতি পা. ক্লেনশন থিগিদী বলেন, “মহান প্রভুর কৃপায় আজকের এই দিনে ১২ টি ভবিষ্যতকে একত্রে বিজয় বেশে দেখার সৌভাগ্য হয়েছে।”

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *