শহীদ জায়া মুশতারী শফীর মৃত্যুতে ঐক্য ন্যাপ ও সম্মিলিত সামাজিক আন্দোলনের শোক

শহীদ জায়া মুশতারী শফীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঐক্য ন্যাপ ও সম্মিলিত সামাজিক আন্দোলন। গত সোমবার (২০ ডিসেম্বর) পৃথক দু’টি বিবৃতিতে সংগঠন দু’টি এই শোক প্রকাশ করে।

সম্মিলিত সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ শোক বিবৃতিতে মহান মুক্তিযুদ্ধের অকৃতিম সেবক, চেতনার বাতিঘর সমাজ প্রগতির লড়াইয়ের সাহসী যোদ্ধা সাংস্কৃতিক আন্দোলনের নেতা, কলামিস্ট ও লেখক শহীদ জায়া মুশতারী শফীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনাও জ্ঞাপন করেন।

বিবৃতিতে আরো বলা হয়, মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখার সংকল্পে মুশতারী শফী আমৃত্যু অসাম্প্রদায়িক চেতনার পক্ষ্যে কথা বলে গেছেন। তার মৃত্যুতে আমরা গভীর শোকহত, আমরা প্রয়াত এই মহিয়শী নারীর বিদেহী আত্মার শান্তি কামনা করছি এবং শোকার্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানাচ্ছি।

এদিকে ঐক্য ন্যাপ সভাপতি পঙ্কজ ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আসাদুল্লাহ তারেক বিবৃতিতে “স্বাধীন বাংলা বিপ্লবী বেতার কেন্দ্রের অন্যতম সংগঠক, যুদ্ধাপরাধী বিচার আন্দোলনের অগ্রসৈনিক, সামাজিক সাংস্কৃতিক আন্দোলনের পুরোধা সংগঠক , সাহিত্যিক ও লেখক শহীদ জায়া বেগম মুশতারী শফীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

নেতৃবৃন্দ প্রয়াত এই মহিয়শী নারীর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকার্ত পরিবার-পরিজন, সহকর্মীদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.