সাক্রামেন্টের এ্যালবামের তৃতীয় গান “খা’সা” রিলিজ: নিকসেং ঘাগ্রাকে উৎসর্গ

সদ্য প্রয়াত মিউজিশিয়ান, ফটোগ্রাফার ও সিনেমাটোগ্রাফার এবং এডিটর নিকসেং ঘাগ্রাকে উৎসর্গ করে গারো ব্যান্ড সাক্রামেন্ট তাদের ৯৮৯ এ্যালবামের তৃতীয় গান “খা’সা” ৭ নভেম্বর রাত ১০ টায় তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে রিলিজ করেছে।

সাক্রামেন্ট এর ড্রামার ওয়ারী ম্রং আইপিনিউজকে জানান, অকালে আমাদের প্রতিভাগুলো হারিয়ে যাচ্ছে। আমরা এমন দুঃসংবাদের জন্য প্রস্তুত ছিলামনা। আমাদের ব্যান্ড সাক্রামেন্ট আইয়াও ব্যান্ডের ড্রামারের অকাল মৃত্যুতে গভীর শোক জানাচ্ছি। এছাড়াও ব্লিডিং ফর সারভাইভাল ব্যান্ডেরত ড্রামার নিবিড় মৃকেও আমরা স্মরণ করছি। আমাদের এ্যালবামের তৃতীয় গানটি এই দুই ড্রামারকে উৎসর্গ করছি।

এ্যালবামের প্রথম গান “কাথা গিছাম” রিলিজের পর প্রতি ১৫ দিন পর পর একটি করে গান তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করার ঘোষণা দিয়েছিল সাক্রামেন্ট। এরই ধারাবাহিকতায় গত অক্টোবর ২৩ তারিখ দ্বিতীয় গান “ওয়ান্না” রিলিজ হয়েছে। আর ৭ নভেম্বর তাদের তৃতীয় গান “খা’সা” রিলিজ হলো।

এ্যালবামের রেডিও পার্টনার হিসেবে থাকছে রেডিও স্বাধীন, মার্চেন্ডাইস পার্টনার হেভি মেটাল টি শার্ট, মিডিয়া পার্টনার হিসেবে থাকছে আদিবাসী নিউজ পোর্টাল আইপিনিউজ ও গারো নিউজ পোর্টাল আচিকনিউজ২৪, এ্যালবামের ডিজাইন ও আর্টওয়ার্ক করেছে সিসিকে ও সুজন জেনিথ দারিং, প্রমোশনাল পার্টনার হিসেবে আছে রো এন্ড হেভি। এ্যালবামের গান স্ট্রিমিং পার্টনার হিসেবে থাকছে “গান” এপস। আর এ্যালবামের গানগুলো রেকর্ড করা হয়েছে নয়েজমাইন স্টুডিওতে।

উল্লেখ্য, গত ৬ই নভেম্বর ভোর সাড়ে ৫ টায় মেনিনজাইটিস (Meningoencephalitis) রোগে আক্রান্ত হয়ে রাজধানীর আগারগাওয়ে অবস্থিত ন্যাশনাল ইনস্টিটিউট অফ নিউরোসাইন্স & হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি দিয়েছে । এরপর থেকেই গারো মিউজিশিয়ান, ফিল্মমেকার সহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। অসংখ্য প্রিয়জন ও ভক্তদের স্ট্যাটাসে ভারি হয় ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো।

সাক্রামেন্ট ব্যান্ডের ইউটিউব লিংকঃ https://www.youtube.com/c/SaCraMentOfficialTheGaroBand.

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *