আজ বিকেলে রেরের দ্বিতীয় মিউজিক ভিডিও রিলিজ হচ্ছে

আজ বিকেল ৫:৩০ মিনিটে গারো ব্যান্ড রেরে’র দ্বিতীয় মিউজিক ভিডিও ব্যান্ডের অফিসিয়াল ইউটিউব পেজে প্রকাশ হবে।

বেশ কিছুদিন আগে মধুপুরের শালবনের বিভিন্ন স্থানে গানটির শ্যুটিং হয়েছে। এরপরেই ব্যান্ডের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে মিউজিক ভিডিওর আনুষ্ঠানিক ঘোষণা আসে।

রেরে ব্যান্ডের ভোকাল ও গীটারিস্ট ওয়ারি নকরেক মারাক আইপিনিউজকে জানান, গানের নাম সাকসান। গল্পটি কাল্পনিক তবে ক্যারেক্টার নুরু মান্দি দিমারিশির (গারোদের আদি পিতামাতার) প্রতিকৃতি করা হয়েছে। নুরু নান্দি দিমারিশিই হচ্ছে গারোদের আদি পিতামাতা। কাস্টিং এ আছে পল্লী নকরেক এবং ভাস্কর হাচ্চা।

মিউজিক ভিডিওটির ডিরেক্টর জহিরুল হাসান জুয়েল। তিনি ২০২০ সালে মুন্ডাদের নিয়ে ডকুমেন্টারি ফিল্ম খোটির জন্য ন্যাশনাল এওয়ার্ড পেয়েছেন।

মিউজিক ভিডিওর ডিওপি হিসেবে ছিলেন শহীদুল আলম ও পলাশ বিশ্বাস। এসিস্টেন্ট ডিরেক্টর তপন হাগিদক। প্রডাকশন মেনেজার টেনজিং নকরেক। কস্টিউমসঃ গানবেওয়াল ফ্যাশন ও আকাচি নকরেক। অলংকার সুজিন চিছাম সুজিনা। মেকাপঃ রুথ রজেলি রেশা চাম্বুগং।

ওয়ারি নকরেক মারাক মিউজিক ভিডিওর কাহিনী সারসংক্ষেপ জানতে চাইলে বলেন, নুরু মান্দি দিমারিশির সুখি জীবনে জংগলের অপদেবতার আগ্রাসন। পুরোটা জানতে হলে মিউজিক্যাল ফিল্মটি দেখতে হবে তারপরও না বুজতে পারলে ডেস্ক্রিপশন বক্স দেখতে হবে (হাসি)।

মিউজিক ভিডিওটি পর্টোগ্রাফি প্রোডাকশন থেকে নির্মিত হয়েছে। মিডিয়া পারটনার হিসেবে আছে গারো নিউজ২৪, কো স্পনসর জাবা, প্রডিউসারঃ “সংসারেক”।

ভোকাল এবং বাশিঃ ওয়ারি নকরেক মারাক। গিটারে অভি স্নাল, পান্থ আরেং ও ঐষর্য্য দ্রং। ব্যাস গিটারে জাজং নকরেক। ড্রামসে সায়ন্ন মাংসাং। দামা পবিত্র কোচ, নাগ্রা সালাস মানখিন।

গানটির লিরিক, সুর এবং কম্পোজিশন করেছে ওয়ারি নকরেক মারাক।

ব্যান্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেল: https://m.youtube.com/channel/UCPD-FFdX_SxscWnNeUtbugQ

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *