আগামীকাল ড. আর এস দেওয়ান স্মরণে জনসংহতি সমিতির ভার্চুয়াল স্মরণসভা

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির আন্তর্জাতিক মুখপাত্র সদ্য প্রয়াত ড. রামেন্দু শেখর দেওয়ানের স্মরণে ও তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির উদ্যোগে আগামীকাল ২৮ জুলাই ২০২১, সকাল ১১:০০ ঘটিকায় (বাংলাদেশ সময়) এক স্মরণসভা ও শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

‘তোমার ত্যাগী জীবন দর্শনের আলোয় উদ্ভাসিত হোক স্বাধিকারের আগামী লড়াই’ শীর্ষক এই স্মরণসভা ও শ্রদ্ধাঞ্জলির অনুষ্ঠানে সভা প্রধান হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহ-সভাপতি ও সাবেক সাংসদ উষাতন তালুকদার।

স্মরণসভায় ড. রামেন্দু শেখর দেওয়ানের জীবনী পাঠ করবেন বাংলাদেশ আদিবাসী যুব ফোরামের সহ-সভাপতি চন্দ্রা ত্রিপুরা এবং ড. রামেন্দু শেখর দেওয়ানের উপর স্মৃতিচারণ করবেন পার্বত্য চট্টগ্রাম মহিলা সমিতি’র সাবেক সভাপতি জ্যোতি প্রভা লারমা।

এদিকে উক্ত ভার্চুয়াল স্মরণসভায় আলোচক হিসেবে উপস্থিত থাকবেন ঐক্য ন্যাপ এর সভাপতি ও বর্ষীয়ান রাজনীতিবিদ পংকজ ভট্টাচার্য, পার্বত্য চট্টগ্রাম নাগরিক কমিটির সভাপতি গৌতম দেওয়ান, আদিবাসী ও সংখ্যালঘু বিষয়ক সংসদীয় ককাস এর সমন্বয়ক অধ্যাপক মেসবাহ কামাল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক জোবাইদা নাসরীন কনা, বাংলাদেশ আদিবাসী ফোরাম এর সাধারণ সম্পাদক সঞ্জীব দ্রং, পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের সভাপতি সুমন মারমা প্রমুখ।

অনুষ্ঠানটি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির ফেইজবুক পেইজ-এ সরাসরি সম্প্রসার করা হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

নিচে প্রদত্ত লিংকে গিয়ে সংযুক্ত হয়ে অনুষ্ঠানটি সরাসরি দেখা যাবে।

https://www.facebook.com/JanaSamhatiSamiti/

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.