আমরা লড়ছি সকল সিন্ডিকেটের বিরুদ্ধে : ৮০ দশকের ছাত্র সংগ্রাম পরিষদ

৮০ দশকের ছাত্র সংগ্রাম পরিষদ, রাজশাহী আয়োজনে আজ ১৪ ই জুলাই ২০২১ রোজ বুধবার লক্ষিপুরে অবস্থিত অস্থায়ী কার্যলয়ে এক সংবাদ সম্মেলনে ৮০ দশকের ছাত্র সংগ্রাম পরিষদ, রাজশাহীর নেতৃবৃন্দ এক সংবাদ সম্মেলনে দৃঢ় প্রত্যয় নিয়ে বলেন, “আমরা লড়ছি সকল সিন্ডিকেটের বিরুদ্ধে”। করোনা কালীন সময়ে সুচিকিৎসা, জনগণকে সচেতন, চিকিৎসার সাথে সম্পৃক্ত বিভিন্ন বিষয় এর সিন্ডিকেটের কঠিন জবাব দিতে প্রস্তুত নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে অক্সিজেন সিলিন্ডারের মুল্য নির্ধারন, রিফিল জটিলতা, ২৪ ঘন্টা রিফিল ব্যাবস্থা রাখা, সকল চিকিৎসকের ভিজিট অর্ধেক নেওয়া, করেনা আক্রান্ত রুগীদের ২৪ ঘন্টা রামেক হাসপাতালে পরীক্ষা নিরিক্ষার সুযোগ দেওয়া, এ্যাম্বুলেন্স ও লাশবাহী গাড়ীর ভাড়া নির্ধারন করে দেওয়া, সদর হাসপাতালে করোনা চিকিৎসা সেবা প্রদান শুরু করা এবং দেশিও ঔষধ কোম্পানির কৃত্রিম সংকট দূর করা নিয়ে বেশ কিছু দাবি উপস্থাপন করেন।

আসাদুজ্জামান আসাদ এর নেতৃত্বে এবং শফিকুজ্জামান শফিকের সঞ্চালনায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ৮০ দশকের সাবেক ছাত্রনেতারা ইতিমধ্যে করোনা নিয়ে সমাজে স্বাস্থ্য সচেতনতা নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সম্মেলন শেষে রাসিক মেয়রকে ধন্যবাদ জানান জরুরী অক্সিজেন সেবা চালু রাখার জন্য পাশাপাশি ধন্যবাদ জানান “জামিল বিগ্রেড” ও রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনারকে। ধন্যবাদ জানিয়ে সংবাদ সম্মেলন শেষ হয়।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *