রাহালা রিমিল ডান্স গ্রুপের ৪র্থ বর্ষপূর্তি শিশুদের সাথে উদযাপন

সূভাষ চন্দ্র হেমব্রম, রাজশাহীঃ আজ রাহালা রিমিল ডান্স গ্রুপের (আদিবাসী সাংস্কৃতিক সংগঠন) ৪র্থ বর্ষপূর্তিতে সকাল ১১.৩০ মিনিটে বাগানপাড়া ক্লাব মিলনায়তনে অনুষ্ঠীত হয়। আয়োজনের মধ্যে ছিলো আলোচনা সভা, কেক কাটা, খাবার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। রাহালা রিমিল ডান্স গ্রুপের সভাপতি সাবিত্রী হেমব্রম এর সভাপতিত্বে ও সঞ্চলনায় বক্তব্য রাখেন প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগ রাজশাহী মহানগর সিনিয়র সহ-সভাপতি ও নগর মাতা শাহীন আক্তার রেনী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় আদিবাসী পরিষদের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ও রাহালা রিমিল ডান্স গ্রুপের উপদেষ্টা সূভাষ চন্দ্র হেমব্রম, আদিবাসী যুব পরিষদ রাজশাহী জেলা সভাপতি উপেন রবিদাস, আদিবাসী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক তরুণ মুন্ডা, সাবেক ছাত্র নেতা উত্তম কুমার মাহাতো, রাহালা রিমিল ডান্স গ্রুপের সাধারণ সম্পাদক প্রশান্ত মিঞ্জ প্রমূখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রধান অতিথি শাহীন আক্তার রেনী বলেন, রাহালা রিমিল ডান্স গ্রুপে আদিবাসীদের সংস্কৃতি চর্চা ও সংরক্ষণ কাজ করছে, সামনের দিন গুলোতে আদিবাসীদের ঐতিহ্য ও সংস্কৃতি রক্ষার অারো ভাল করতে হবে আমার সহযোগিতা সব সময় থাকবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে প্রত্যকের উন্নয়নে কাজ করে যাচ্ছেন নিরলস ভাবে। আমরা সকলে মিলে তার হাত কে শক্তিশালী করি এবং দেশ কে উন্নয়নের মধ্যে দিয়ে সামনের দিকে এগিয়ে যাবে।

আলোচনা সভা শেষে আজ রাহালা রিমিল ডান্স গ্রুপের ৪র্থ বর্ষপূর্তিতে কেক কাটেন প্রধান অতিথি শাহীন আক্তার রেনী সহ রাহালা রিমিল ডান্স গ্রুপের সদস্য বৃন্দরা এবং প্রধান অতিথি শাহীন আক্তার রেনী শিশুদের কেক খাওয়ান। সেখানে উপস্থিত শতাধিক শিশু, কিশোর- কিশোরী দের মধ্যে খাদ্য বিতরণ করেন। শেষে রাহালা রিমিল ডান্স গ্রুপের সদস্য নিয়ে কয়েকটি নৃত্য পরিবেশন করা হয়।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *