আবারও পেছাল চবি ভর্তি পরীক্ষা

ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পর এবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পেছানো হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতকের ভর্তি পরীক্ষা পিছিয়ে নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে।

আজ রোববার ডিনস কমিটির সভায় ভর্তি পরীক্ষা পেছানোর এ সিদ্ধান্ত নেওয়া হয়।

ক্যাম্পাসের উপাচার্য দপ্তরের সম্মেলনকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপাচার্য শিরীণ আখতার। সভায় পরীক্ষা পেছানোর সিদ্ধান্ত হয়। পরিবর্তিত তারিখ অনুযায়ী, পরীক্ষা শুরু হবে আগামী ২০ আগস্ট। চলবে ২৭ আগস্ট পর্যন্ত।

আগের সিদ্ধান্ত অনুযায়ী পরীক্ষা শুরু হওয়ার কথা ছিল ২২ জুন। আর শেষ হওয়ার কথা ছিল ১ জুলাই।

পরীক্ষা পেছানোর বিষয়টি নিশ্চিত করেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম মনিরুল হাসান। তিনি প্রথম আলোকে বলেন, করোনা সংক্রমণ পরিস্থিতির কথা বিবেচনা করে ভর্তি পরীক্ষার নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে।

পরীক্ষার নতুন সূচি
একাডেমিক শাখার ডেপুটি রেজিস্ট্রার সৈয়দ মনোয়ার আলী প্রথম আলোকে বলেন, ‘বি’ ইউনিটের পরীক্ষা হবে ২০ ও ২১ আগস্ট, ‘ডি’ ইউনিটে ২২ ও ২৩ আগস্ট, ‘এ’ ইউনিটে ২৪ ও ২৫ আগস্ট, ‘সি’ ইউনিটে ২৬ আগস্ট এবং ‘বি-১’ ও ‘ডি-১’ উপ-ইউনিটে ২৭ আগস্ট। এ ছাড়া ভর্তির আবেদনের প্রবেশপত্র ডাউনলোডের সূচি আগামীকাল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হবে। ওয়েবসাইটের লিংক: (https://admission.cu.ac.bd/)।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *