নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে এক আদিবাসী নারী আহত

নারায়ণগঞ্জের কাঁচপুরে ছুরিকাঘাতে পুষ্পা চাকমা (৩২) নামে এক নারী আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

গত রবিবার (২৭ডিসেম্বর) ভোর ৪টার দিকে কাচঁপুরে এই ঘটনা ঘটে।

আহত পুস্পা চাকমা খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার রাজ চাকমার স্ত্রী। তিন মেয়েকে নিয়ে নারায়নগঞ্জ উত্তর কাচপুর এলাকায় থাকেন এবং সিনহা গার্মেন্টসে ফিনিসিং অপারেটর হিসেবে কাজ করেন।

এ ঘটনায় আহতের সহকর্মী সুভাষ চাকমা জানান, তারা এক সাথেই কাজ করে। গতরাতে পুষ্পা নাইট ডিউটি শেষে পায়ে হেটে বাসায় ফিরছিলে। বাসার কাছাকাছি আসলে এক যুবক তার পথরোধ করে। এরপর তার বুকে, পিঠে, বাম হাতে ও পায়ে এলোপাতারি ছুরিকাঘাত করে। পরে আহত অবস্থায় সে নিজেই স্বজনদের ফোন দিলে স্বজনরা তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে চিকিৎসকদের পরামর্শে ঢাকা মেডিকেলে নিয়ে আসে বলে জানান তিনি।

এ বিষয়ে আহত পুষ্পা চাকমা জানান, যে তাকে ছুরিকাঘাত করেছে তাকে দেখলে চিনবে তবে তার সাথে কোন পরিচয় নাই। ওই এলাকাতেই আগে দেখেছি। তবে তার সাথে কোনো দ্বন্দ্ব ছিল না। ছুরিকাঘাত করে তার কাছ থেকে কোনো কিছু ছিনিয়ে নেয়নি বলে জানান আহত পুষ্পা।

এ বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢামেক হাসপাতালের পুলিশের মাধ্যমে বিষয়টা জানতে পেরেছি। এক ব্যক্তি তাকে ছুরিকাঘাত করেছে। তাকে দেখলে চিনতে পারবে বলে জানিয়েছে ওই নারী।তবে ঘটনার আরো বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *