ব্লিডিং ফর সার্ভাইভাল এর মিউজিক ভিডিও ‘সালনি থেংসুয়ে’ রিলিজ হচ্ছে

আদিবাসী ব্যান্ড ব্লিডিং ফর সার্ভাইভাল এর প্রথম গান ‘সালনি থেংসুয়ে’এর মিউজিক ভিডিও রিলিজ হতে যাচ্ছে। দেশের গান বিপননের শীর্ষ অ্যাপ “গান” এ আগামী ৪ ডিসেম্বর গানটি রিলিজ হবে। একই দিনে ব্যান্ডের ইউটিউব ইউটিউব লিঙ্ক চ্যানেলে গানের টিজার ভিডিও প্রকাশ হবে। তবে গানের পুরো মিউজিক ভিডিও প্রকাশ হবে ১১ তারিখ। হেভি মেটাল টি শার্টের আউটলেটে গানটির মিউজিক ভিডিও প্রকাশের পরিকল্পনা জানিয়েছে ব্যান্ডের সদস্যরা। এছাড়া হেভি মেটাল টি শার্টের আউটলেটে ব্যান্ডের লগো সম্বলিত টি শার্ট ও হুডিও পাওয়া যাবে।

৩ সেপ্টেম্বর, ২০১৩ সালে ওয়েসলী হাদিমা(ভোকাল & গিটারিস্ট) এবং পলাশ হাউই (গিটারিস্ট) দুইজন মিলে ফর্ম করেছিল ওয়ারিয়র্স ব্যান্ড, ড্রামসে- তন্ময় পদ্দার, বেজে- আরাম বম। লিড গিটারিস্ট না থাকার কারণে পরবর্তীতে ওয়েসলী তার বন্ধু নোবেল সাংমাকে ব্যান্ডের লিড গিটারিস্ট হিসেবে জয়েন করায়। ওয়ারিয়র্স নামে এবিসিবি আয়োজিত ‘রক ও ফোন-১ এবং গাসু আয়োজিত ‘প্রি ক্রিস্মাস কনসার্টে’ পারফর্ম করে। কয়েকমাস পর পলাশ হাউই এবং ড্রামার ব্যক্তিগত সমস্যার কারণে ব্যান্ড থেকে লিভ নেয়। পরবর্তীতে ব্যান্ডকে চালিয়ে নেওয়ার জন্য ওয়েসলী এবং নোবেল সংসদ ভবনের সামনে বসে অনেকগুলো নাম থেকে ‘ব্লিডিং ফর সার্ভাইভাল ‘ নামটি বাছাই করে। তারপর থেকেই এই ব্যান্ডের যাত্রা শুরু হয়।

ওয়েসলী হাদিমা (ভোকাল & গিটার), নোবেল সাংমা- (লিড গিটারিস্ট)৷ আরাম বম (বেজ গিটার), নিবিড় মৃ (ড্রামস) এই লাইন-আপ নিয়ে ব্যান্ডের কার্যক্রম চলতে থাকে। এবিসিবি আয়োজিত ‘রক ও ফোন- ২, পিপলস রেডিও, রেডিও নেক্সট, নটর ডেম ইউভার্সিটি,মধুপুরসহ বিভিন্ন জায়গায় শো করছিল। এরইমধ্যে ২০১৮ সালের নভেম্বর ১৩ তারিখ ড্রামার নিবিড় মৃ হারায় তারা। কিডনির সমস্যায় অল্প কিছুদিন চিকিৎসাধীন থাকার পরেই নিবিড় মৃ মারা যান।

নিবির এর প্রয়াণের পর নোবেল তার ব্যাক্তিগত কারণে ব্যান্ড থেকে কিছু দিনের জন্য ব্রেক নেয়। তার ব্যাক-আপ হিসেবে পরে অনিন্দ দাংগ জয়েন করে। অনিন্দকে নিয়ে ইএমকে সেন্টার, রক ও ফোন-৩ পারফর্ম করে। নোবেল আবার জয়েন করার পর তারা ড্রামার খুজতে থাকে,পরে ওয়েসলী রোনাল্ড কে ব্যান্ডে পার্মানেন্ট ড্রামার হিসেবে জয়েন করায়। নিউ ড্রামার জয়েন করার পরই তারা নতুন গান রিলিজ করার জন্য সিদ্ধান্ত নেয়।

তারই ধারাবাহিকতায় ‘সালনি থেংসুয়ে’ গানটি রিলিজ করছে মিউজিক ভিডিও আকারে। গানের কথা লিখেছে ব্যান্ডের গিটারিস্ট ও ভোকাল ওয়েসলী হাদিমা, সুর করেছে ওয়েসলী হাদিমা ও নোবেল সাংমা (গিটারিস্ট)। গানটির রেকর্ডিং, মিক্স মাস্টার & মিউজিক ভিডিও করেছে সামুয়েল রানা অধিকারী। এবং মিউজিক ভিডিওর স্ক্রিপ্ট লিখেছে মেথিউস চিরান।

ব্যান্ডের ভোকাল ও গিটারিস্ট ওয়েসলী হাদিমা উচ্ছাস জানিয়ে বলেন, এই গানটি অফিশিয়ালি রিলিজ করতে পারছি এজন্য আমি খুবই আনন্দিত। এর চেয়ে আরও বেশি আনন্দিত হয়েছি যে বাংলাদেশের সবচেয়ে বড় ব্যান্ড মার্চেন্ডাইজিং ভেঞ্চুর হেভি মেটাল টি-শার্ট আমাদের অফিসিয়াল মার্চেন্ডাইজ পার্টনার এবং বাংলাদেশে সর্ব প্রথম আ•চিক/গারো গান স্ট্রিমিং হচ্ছে ” গান অ্যাপ”এ। সবাইকে অনুরোধ রইল গানটি শুনার জন্য।

সালনি থেংসুয়ে গানটির পিছনে প্রয়াত সদস্য নিবিড়ের অবদান স্মরণ করে তিনি আরো বলেন, নিবিড় এখনও আমাদের ব্যান্ডের মেসেঞ্জার গ্রুপে আছে এবং আমি মনে করি সে আমাদের মেসেজগুলো এখনো দেখছে। নিবিড় শুধু আমাদের ব্যান্ড মেম্বারই ছিলনা। সে ছিল আমাদের একজন ভাল বন্ধুও। Again we will rock the stage in heaven.

ব্যান্ডের কারেন্ট লাইন-আপ
ভোকালঃ ওয়েসলী হাদিমা
লিড গিটারঃ নোবেল সাংমা
রিদম গিটারঃ অনিন্দ দাংগ
বেজিস্টঃ আরাম বম
ড্রামসঃ রোনাল্ড নেংমিঞ্জা

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *