প্রিয়সীর জন্য ভালোবাসা বিলিয়ে দিন

রাঙামাটি পার্বত্য জেলার নানিয়ারচর উপজেলার ৩নং বুড়িঘাট ইউনিয়নের অন্তর্গত শিকল পাড়া তথা ধর্ম চরন পাড়া গ্রামের স্থায়ী বাসিন্দা সুপায়ন চাকমা’র একমাত্র মেয়ে প্রিয়সী চাকমা। মাত্র এক বছর বয়সে জটিল জন্মগত হৃদরোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবৎ চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ডাক্তারের পরামর্শ মতে ইতোমধ্যে তাকে ভারতে নিয়ে অপারেশন করা অতীব জরুরী বলে স্বজনরা জানিয়েছেন।

শারীরিকভাবে এই ছোট্ট শিশুটির অবস্থা খুবই সংকটাপন্ন। কিন্তু দুঃখের বিষয় সেখানে অপারেশন করতে হলে ব্যয় হবে প্রায় ৬-৭ লক্ষ টাকা।

এমনি বাস্তবতায় এত গুলো টাকা যোগাড় করা তাঁর মতো গরীব অসহায় পরিবারের পক্ষে সম্ভব নয় বলে জানিয়েছেন তাঁর বাবা সুপায়ন চাকমা। তাঁর একমাত্র মেয়েকে বাঁচানোর তাগিদে আপামর মানবতাবাদী মানুষের সহযোগিতা চেয়েছেন তিনি।

আইপিনিউজকে তিনি আরো বলেন, মানবদাবাদী মানুষদের ভালোবাসায় পারে আমার মেয়ের নতুন জীবন ফিরিয়ে দিতে।সকল মানবিক হৃদয়ের মানুষদের আর্থিক সহায়তায় প্রিয়সী চাকমা নতুন জীবন ফিরে পাবে বলেও আশা তাঁর বাবা এবং মায়ের। এজন্য জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে নিজের সাধ্যমত মানবিক আর্থিক সহযোগিতায় এগিয়ে আসার আকুল আবেদন জানিয়েছেন অসহায় এই পরিবারটি।

আর্থিক সহায়তা পাঠানোর জন্য:
১। সুপায়ন চাকমা (রোগীর বাবা)
০১৬৪২৮৬৯৬২৫ (বিকাশ পার্সোনাল)
০১৮৬৭৩০৫৩২৯ (নগদ পার্সোনাল)
২।জীবন দেওয়ান
০১৫৩৫৭৩৩৫৯৭ (বিকাশ পার্সোনাল)
৩। তন্তুু বিকাশ চাকমা
০১৮৩৭৩২৩২৩৭ (বিকাশ পার্সোনাল)

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *