বান্দরবানের লামায় ডিজিটাল নিরাপত্তা মামলার ইউপি সদস্য আটক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি নিয়ে ব্যঙ্গ ও আওয়ামী লীগকে ‘চোরের দল’ আখ্যা দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার অভিযোগে রোকন উদ্দিন নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। গতকাল লামা থানায় মামলাটি দায়ের করা হয়। রোকন উদ্দিন লামা উপজেলার আজিজ নগর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য। গত রোববার রাতে উপজেলার আজিজনগর বাজারের পাশের পুলিশ ফাঁড়ির সামনে থেকে তাকে আটক করা হয়।

আজিজনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন জানায়, বোকন উদ্দিন ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার। তিনি বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত।

আজিজনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মনিরুল ইসলাম সরকার বলেন, প্রধানমন্ত্রীর ছবি নিয়ে ব্যঙ্গ ও আওয়ামী লীগকে ‘চোরের দল’ বলে ৬ নং ওয়ার্ডের মেম্বার রোকন উদ্দিন ফেসবুকে স্ট্যাটাস দেন। এ অভিযোগে গত রোববার রাত ৮টায় ইউনিয়নের বাজারঘেঁষা পুলিশ ফাঁড়ির সামনে থেকে তাকে আটক করা হয়। এরপর আটক ব্যক্তিকে লামা থানায় সোপর্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (লামা সার্কেল) মো. রেজওয়ানুল ইসলাম। গতকাল বিকালে তিনি বলেন, রোকন উদ্দিন প্রধানমন্ত্রীর ছবি নিয়ে ব্যঙ্গ ও আওয়ামী লীগকে ‘চোরের দল’ বলে আখ্যা দিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার অভিযোগ রয়েছে এবং এর সত্যতা পাওয়া গেছে। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে লামা থানায় মামলা করা হয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *