লোচন বিকাশ চাকমা ও দীপনা চাকমা’র স্বামীর জন্য পার্বত্য চট্টগ্রাম জুম্ম সংগীত শিল্পী বৃন্দ ও ওলোনশাল স্টুডিওর সহযোগীতা প্রদান

গত ১৩ ই অক্টোবর ২০২০ রোজ সোমবার খাগড়াছড়িতে কিংবদন্তি সুরকার-গীতিকার ও সংগীতশিল্পী রতন ত্রিপুরা’র নিজস্ব বাসভবন খাগড়াছড়ির মহাজন পাড়ায় সংগীত শিল্পীদের Olonshal Studio Live এ সংগীত পরিবেশনের মাধ্যমে শ্রোতাদের পাঠানো সহযোগিতার উত্তোলিত অর্থ লোচন বিকাশ চাকমার স্ত্রী ও দীপনা চাকমা’র হাতে হস্তান্তর করেন পার্বত্য চট্টগ্রামের কিংবদন্তি জুম্ম সংগীত সুরকার, গীতিকার ও সংগীতশিল্পী রতন ত্রিপুরা, পাহাড়ের তরুন প্রজন্মের সংগীত শিল্পী পল্টু চাকমা এবং খাগড়াছড়ি পার্বত্য জেলার সিনিয়র সংগীতশিল্পী অং চ্যারি মারমা।

উক্ত “কনসার্ট ফর হিউম্যানিটি” নামের অনলাইন কন্সার্টে পার্বত্য চট্টগ্রামের অন্যান্য শিল্পীবৃন্দ গান পরিবেশন করেন। তাাঁদের মধ্যে রূপায়ন দেওয়ান রাঙা, রতন ত্রিপুরা, পল্টু চাকমা, ইরিনা চাকমা, সরোজ কান্তি চাকমা, চঞ্চু চাকমা, অং চ্যারি মারমা, আরেমং মগ, রূপেশ চাকমা ও ক্রাশ ব্যান্ড, পঞ্চশীল খীসা, দৃপ্ত দেওয়ান বাপ্পী, মুকুল জ্যোতি চাকমা, সুজন কেকা, পায়েল ত্রিপুরা, ভারতের আগরতলা থেকে তৃষ্ণা চাকমা, জুলিপ্রু মারমা, পার্কি চাকমা, পনি চাকমা, সমান্তর চাকমা এবং প্রতিবিম্ব চাকমা বিভিন্ন অনলাইন সেশনে গান পরিবেশন করেন। তাঁদের গান শুনে উক্ত দুই পরিবারের দুর্দশা লাগবে শ্রোতাবৃন্দ আর্থিক সহায়তা করেন।

ওলোনশাল স্টুডিওর পরিচালক কিশোর চাকমা’র সঞ্চালনায় পরিচালিত উক্ত কনসার্টের অর্থ লোচন বিকাশ চাকমা এবং দীপনা চাকমা’র স্বামীর জন্য প্রদান করা হয়।

উল্লেখ্য, উক্ত ব্যক্তিদ্বয় দীর্ঘদিন ধরে জটিল রোগে ভুগছিলেন। যারা আর্থিক সমস্যার কারণে চিকিৎসা নিতে পারছিলেন না।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *