চুনারুঘাটের হবিগঞ্জে দল বেঁধে সাঁওতাল কিশোরীকে ধর্ষণ

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দারাগাঁও চা বাগানের এক সাঁওতাল কিশোরী ও মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে মুখে রুমাল গুজে ধর্ষণ করেছে চা বাগানের তিন যুবক। তাদের পাষবিক নির্যাতনে অসুস্থ হয়ে হবিগঞ্জ আধুনিক জেলাসদর হাসপাতালে ভর্তি আছে ওই সাঁওতাল কিশোরী।

ধর্ষণের শিকার কিশোরী ও তার কাকাতো ভাই দীপংকর সাওতাল জানান, গত ১৬ জুন দুপুরে সাঁওতাল কন্যাটি দারাগাঁও চা বাগানে পাকা লাইন বস্তিতে ঘরে একা ছিল। ওই সুযোগে দারাগাঁও চা বাগানের দীপেশ বোনার্জী, দিপাল তন্তবায়, বলু গোয়ালা নামে তিন যুবক ওই কিশোরীর ঘরে ঢুকে তার হাত পা বেঁধে মুখে কাপড় গুজে তাকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণের এক পর্যায়ে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেলে। এ দৃশ্য আকাশ গোয়ালা নামে এক কিশোর দেখে ফেলায় তাকেও তিন ধর্ষক পিটিয়েছে। এ ঘটনা বাগানে জানাজানি হলে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। ধর্ষণের শিকার কিশোরীকে গুরুতর অবস্থায় হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুনারুঘাট থানা ওসি শেখ নাজমূল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটি আমাকে অনেকেই ফোনে জানিয়েছে। এখনও থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। তবে আমরা ঘটনাটি খোঁজ-খবর নিতে শুরু করেছি।

তথ্যসূত্রঃ কালেরকন্ঠ

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *