জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ২৫ শে নভেম্বর সকাল ১১.০০ টার সময় গাইবান্ধার গোবিন্দগঞ্জের সাপমারা ইউনিয়নের সাহেবগঞ্জ বাগদাফার্মের আদিবাসী ও বাঙ্গালিদের উপর রংপুর চিনিকল ও পুলিশের হামলা, মামলা, লুটপাট, খুন, উচ্ছেদ ও হয়রানির প্রতিবাদে এবং নায্য বিচারের দাবিতে সংবাদ সম্মেলন রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির বোর্ড রুম চেম্বার ভবনে অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জাতীয় আদিবাসী পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি রবীন্দ্রনাথ সরেন। আরো উপস্থিত ছিলেন জাতীয় আদিবাসী পরিষদের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক সবিন চন্দ্র মুণ্ডা, দপ্তর সম্পাদক সূভাষ চন্দ্র হেমব্রম, রংপুর জেলা কমিটির সভাপতি এ্যাড. মনিলাল দাস, সাধারণ সম্পাদক এ্যাড. যোয়াকিম খালকো, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর শাখার সভাপতি রাজিব কুমার মাহাতো, সাধারণ সম্পাদক রনি টপ্প প্রমুখ।
সংহতি জানিয়ে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রংপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ নজরুল ইসলাম হক্কানী, জাসদ রংপুর মহানগর সভাপতি গৌতম রায়, সিপিবি কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা কমরেড শাহাদত হোসেন, বাসদ রংপুর জেলা সমন্বয়ক আবদুল কুদ্দুস।

সংবাদ সম্মেলনে, আগামী ২৮ নভেম্বর ২০১৬ রোজ সোমবার সকাল ১১.০০ টার সময় রংপুর বিভাগ, রাজশাহী বিভাগ ও খুলনা বিভাগের প্রত্যেক জেলায় জেলায় গাইবান্ধার গোবিন্দগঞ্জের সাপমারা ইউনিয়নের সাহেবগঞ্জ বাগদাফার্মের আদিবাসী ও বাঙালিদের উপর রংপুর চিনিকল ও পুলিশের হামলা, মামলা, লুটপাট, খুন, উচ্ছেদ ও হয়রানির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মুখে কালো কাপড় বেঁধে মানববন্ধন অনুষ্ঠিত হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *