নালিতাবাড়ী উপজেলার ১৯০টি আদিবাসী পরিবারে ত্রাণ বিতরণ

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া নালিতাবাড়ী উপজেলার নিজপাড়া, সেঙ্গুয়ারপাড়, বাগিচাপুর, গাছগড়া, আয়নাতলি, কাউয়াকুড়ি, খলিশাকুড়া, আন্ধারুপাড়া ও পাইখাতলা গ্রামের ১৯০টি আদিবাসী পরিবারে ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিনি, লবণ, সাবান, বিস্কিট, সয়াবিন তৈল, পেয়াঁজ, আটা, আলু, সবজি, ও শুটকি।

নালিতাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান, ঢাকাস্থ শেরপুর জেলা সমিতি আদিবাসী নারী নেত্রী কেয়া নকরেক এর মাধ্যমে এই খাদ্য সহায়তা প্রদান করেন। খাদ্য সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, রুপনারায়নকুড়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান ও আদিবাসী নেত্রী কেয়া নকরেক।

কর্মহীন হয়ে পড়া আদিবাসীদের পাশে দাড়ানোর জন্য নালিতাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান, ঢাকাস্থ শেরপুর জেলা সমিতিকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান কেয়া নকরেক। তিনি বলেন, এই সময়টা খুবই চ্যালেঞ্জের। দেশের মানুষ অসহায় হয়ে পড়েছে। পিছিয়ে পড়া আদিবাসীদের কথা বিবেচনা করে, তাদের পাশে দাড়ানোর জন্যে আমরা কৃতজ্ঞ।

উপজেলার অনেক গ্রামের আদিবাসীরা এখনও খাদ্য সহায়তা থেকে বঞ্চিত জানিয়ে কেয়া নকরেক এই সহায়তা অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *