রাজধানীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গারো তরুণীর মৃত্যু

গত ১৩ই নভেম্বর রবিবার নয়ানগর ক্যাথলিক চার্চের গীর্জায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় শুভার্থী চিরান নামে এক গারো তরুণী নিহত হয়েছেন।
রোববার বিকেল আনুমানিক ৩ টায় শুভার্থী চিরান তাঁর ছোটবোন এবং ৬-৭ বছরের ছোটভাইকে সাথে নিয়ে গীর্জা করার উদ্যেশে রাজধানীর নর্দ্দা এলাকার নয়ানগর ক্যাথলিক চার্চে যাওয়ার পথে রাস্তা পার হতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত শুভার্থী চিরানের মামা পিন্টু চিরান আইপিনিউজকে জানান, রাস্তা পার হওয়ার সময় রাস্তা ফাকা ছিল, কিন্তু হঠাৎ করে ক্রাউন সিমেন্ট কোম্পানীর একটি গাড়ি এসে তাদেরকে ধাক্কা দেয়। এ দুর্ঘটনায় শুভার্থী চিরান মারাত্মক আহত হন এবং তাঁর ছোটবোন পায়ে আঘাত পায়। তবে শুভার্থী চিরানের ৬-৭ বছরের ছোটভাই শারীরিকভাবে আহত হয়নি।
ঘটনার পর শুভার্থী চিরানকে দ্রুত এপোলো হসপিটালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ১৪ই নভেম্বর সোমবার বেলা ১১ টা নাগাদ কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের লাশ এপোলো হসপিটালেই আছে। হসপিটালের বিল পরিশোধ করার জন্য অর্থ সংগ্রহ চলছে বলে জানা গেছে।
নিহতের বাড়ি টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার কেজাই গ্রামে। তিনি রাজধানীর নিউ মডেল ইউনিভার্সিটি থেকে অনার্স এবং মাস্টার্স শেষ করে চাকরী খুজছিলেন বলে জানা গেছে।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *