রাবিতে এম এন লারমা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৬ সম্পন্ন; চাম্পিয়ন আদিবাসী ছাত্র পরিষদ একাদশ

মহান নেতা মানবেন্দ্র নারায়ন লারমার স্মৃতিকে পুনর্জাগরণের লহ্ম্যে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ, রাজশাহী মহানগর শাখা কর্তৃক এম এন লারমা স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০১৬ গত ৯/১১/১৬ তারিখে সম্পন্ন হয়েছে।
টুর্নামেন্টটিতে মোট ৬ টি দল আংশগ্রহন করে। ফাইনাল খেলায় আদিবাসী ছাত্র পরিষদ, আসারু সিনিওর একাদশ কে ৩-২ গোলে হারিয়ে চ্যাপিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টুর্নমেন্টটি ১লা নভেম্বর শুরু হয়ে ৯ নভেম্বর সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হয়।
সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্তিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শরীর চর্চা বিভাগের পরিচালক চৌধুরী মুনিরুজ্জামান, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শরীর চর্চা বিভাগের সিনিয়র উপ পরিচালক আছাদুজ্জামান,জাতীয় আদিবাসী পরিষদের দপ্তর সম্পাদক সূভাষ চন্দ্র হেমব্রম, আদিবাসী ছাত্র পরিষদ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি হেমন্ত মাহাতো এবং সভাপতিত্ব করেন পিসিপি রাজশাহী মহানগর শাখার সভাপতি মনি শংকর চাকমা।সঞ্চালনা করেন পিসিপি রাজশাহী মহানগরের সাধারন সম্পাদক দীপেন চাকমা।
অনুষ্ঠানে প্রধান অথিতি বলেন,এই টুর্নামেন্টের মাধ্যমে পাহাড়ী এবং সমতলের শিহ্মার্থীদের মধ্যে সম্পর্কের উন্নয়ন ঘটবে এবং আদিবাসী শিহ্মার্থীদের খেলাধুলার মানসিকতার বিকাশ লাভ করবে। বক্তব্য শেষে তিনি আগামীতে বিশ্ববিদ্যালয় বার্ষিক ক্রীড়া বাজেটে পিসিপি কর্তৃক এম এন লারমা টুর্নামেন্ট এবং অন্যান্য খেলাধুলা ধুলা আয়োজনের জন্য বাজেট প্রস্তাব করবেন বলে আশ্বাস দেন।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *