বিএনপির সমাবেশের অনুমতি দিয়েছে পুলিশ

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আজ রবিবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুপুর ২টায় সমাবেশ শুরু হবে। আজ সকাল সোয়া ১০ টায় পুলিশের পক্ষ থেকে এই সমাবেশ করার অনুমতি প্রদান করা হয়েছে বলে জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি দলের পক্ষ থেকে সমাবেশে উপস্থিত হওয়ার জন্য সাধারণ জনগণসহ দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। বেগম জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সমাবেশের কথা জানিয়ে রিজভী বলেন, বেগম খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা দিনের পর দিন ভয়াবহ আকার ধারণ করছে। অথচ তার জামিন কিংবা সুচিকিৎসার ব্যাপারে সরকারের নিষ্ঠুরতা যেন থামছেই না।

তিনি আরো বলেন, সরকারের আচরণে জনগণের মনে এখন একটি প্রশ্নই ঘুরপাক খাচ্ছে যে, দেশের একজন সাবেক প্রধানমন্ত্রীকে হত্যার নীল নকশা বাস্তবায়নের পথে সরকারপ্রধান দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছেন কি না। তিনি বেগম জিয়ার জামিন নিয়ে টালবাহানা বন্ধের দাবী জানান।

উল্লেখ্য, গত ১৯ নভেম্বর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গতকাল শনিবার ঢাকাসহ দেশের সব জেলা ও মহানগরে প্রতিবাদ সমাবেশের কর্মসূচি ঘোষণা করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

source: ittefaq.com.bd

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *