বনফুল আদিবাসী গ্রিনহার্ট কলেজে নবীনবরণ ও বার্ষিক পুরস্কার বিতরণ

রাজধানীর মিরপুরে অবস্থিত বনফুল আদিবাসী গ্রিনহার্ট কলেজে অনুষ্ঠিত হলো ২০১৯-২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীনবরণ, বার্ষিক পুস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান গত ৩০ অক্টোবর অনুষ্ঠিত হয়েছে।

বর্ণিল এই আয়োজনে এ কলেজ থেকে ২০১৮ সালে পিইসি, জেএসসি, এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত মেধাবী ছাত্রছাত্রীদের এবং ভালো ফলাফল অর্জনে অবদান রাখায় শিক্ষক-শিক্ষিকাদের ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়।

কলেজ গভর্নিংবডির সভাপতি বৌদ্ধ মনীষী ভেন প্রজ্ঞানন্দ মহাথেরোর সভাপতিত্বে আয়োজনে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এ কে আজাদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বনফুল আদিবাসী ফাউন্ডেশন ট্রাস্টের কোষাধ্যক্ষ মি. রিয়েল দেওয়ান। উপস্থিত ছিলেন শিক্ষক প্রতিনিধি সৈয়দ নাসির আফজাল এবং হাবিবা আক্তার। শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ সুদীপ কুমার মণ্ডল, স্বাগত বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আব্দুল হাই মজুমদার।

অনুষ্ঠানের শেষাংশে ছিল বনফুল আদিবাসী গ্রিনহার্ট কলেজের ছাত্রছাত্রী এবং অতিথি শিল্পীদের অংশগ্রহণে নজরকাড়া সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন- প্রভাষক মরিয়ম জামিলা, কৌশিক চাকমা, মো: শাহজালাল, সহকারী শিক্ষক তাহমিনা এবং শুভবার্তা চাকমা।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *