বান্দরবানে পাহাড়ি ছাত্র পরিষদ নেতা গ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ

রাঙামাটি প্রতিনিধিঃ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) সহযোগী ছাত্র সংগঠন পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) বান্দরবান জেলা শাখার তথ্য প্রচার সম্পাদক বামং সিং মারমাকে গ্রেফতারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে বৃহস্পতিবার সকালে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে পাহাড়ি ছাত্র পরিষদ।
বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন বামং সিং মারমার বিরুদ্ধে কোন মামলা নেই। অথচ তাকে গত মঙ্গলবার গভীর রাতে উজানী পাড়ার বাসা থেকে পুলিশ ষড়যন্ত্রমূলকভাবে বামং সিংকে গ্রেফতার করেছে। বামং সিং মারমাকে মুক্তি না দিলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা।
14528375_1285977064747958_1816513058_nপিসিপি কেন্দ্রীয় সভাপতি বাচ্চু চাকমার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেএসএস কেন্দ্রীয় সদস্য উদয়ন ত্রিপুরা, যুব সমিতির রাঙামাটি সভাপতি টোয়েন চাকমা, পিসিপির রাঙামাটি জেলা দপ্তর সম্পাদক রিন্ট চাকমা। সমাবেশ শেষে জেলা প্রশাসকের মাধ্যেমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি পেশ করা হয়।
এর আগে উত্তর কালিন্দীপুর পিসিপি কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বনরূপা পেট্রোল পাম্প ঘুরে এসে জেলা প্রশাসক কার্যালয়ে অফিসে সমাবেশ করে শেষে পিসিপি কার্যালয়ে গিয়ে শেষ হয়।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *