সেনা সদস্য নিহতের ঘটনায় রাজস্থলীতে বাঙালী যুবক আটক

রাঙামাটি রাজস্থলীতে সন্ত্রাসীদের সাথে গোলাগুলিতে সেনা সদস্য মো. নাসিম নিহত হওয়ার ঘটনায় আরো একজনকে গ্রেফতার করেছে যৌথবাহিনী। মঙ্গলবার বিকালে গ্রেফতার করা হয়, গ্রেফতারকৃত ব্যক্তির নাম আব্দুর রহমান। সে মগবাহিনীর সাথে আগে জড়িত ছিল বলে জানা গেছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে যৌথবাহিনীর একটি দল উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের ডাক্তার পাড়া এলাকায় অভিযান চালা, এসময় অভিযান চালিয়ে আব্দুর রহমান নামে এক ব্যক্তিকে আটক করে। আটক ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে একইদিন বিকেলে রাজস্থলী থানায় হস্তান্তর করা হয়।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফজল আহম্মেদ খান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, যৌথবাহিনী আব্দুর রহমানকে আটকের পর রাজস্থলী থানা পুলিশের হস্তান্তর করে, আসামীকে রাঙামাটিতে আদালতে প্রেরণ করা হবে।

প্রসঙ্গত, এর আগে গত ২৯ আগস্ট সকালে যৌথবাহিনী গাইন্দা ইউনিয়নের দুর্গম পয়তুপাড়া অভিযান চালিয়ে ক্রিউচিং মারমা (২০) নামে আরেক যুবককে আটক করে, নিয়ে সেনা হত্যা ঘটনায় দু’জন আটক করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১৮ জুলাই রাজস্থলীর দক্ষিণে পোয়াইতুমুখ এলাকায় সেনাটহলের ও গুলি চালায় সন্ত্রাসীরা, এতে সৈনিক মো. নাসিম গুলিবদ্ধ হয়ে মারা যায়।ঘটনার পর অভিযান চালাতে গিয়ে আহত হয় দুই সেনা সদস্য।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *