আদিবাসী ছাত্র পরিষদ সাপাহার উপজেলা শাখার নতুন কমিটি গঠন

গত ৩১ মে ২০১৯ তারিখে আদিবাসী ছাত্র পরিষদ সাপাহার উপজেলা শাখায় শ্রীকান্ত কুমার উরাও কে সভাপতি, মিলন কুজুরকে সাধারণ সম্পাদক এবং সুকল হাঁসদাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

সম্মেলনের শুরুতে সকল আদিবাসী বীর শহীদদের শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। নতুন কমিটিকে শপথবাক্য পাঠ করান আদিবাসী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি নকুল পাহান।

সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় আদিবাসী পরিষদ রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও আদিবাসী যুব পরিষদ কেন্দীয় কমিটির সাধারণ সম্পাদক নরেন পাহান, জাতীয় আদিবাসী পরিষদ সাপাহার উপজেলা সভাপতি ভুট্টু পাহান, সাধারণ সম্পাদক ক্ষুদিরাম এক্কা, সাংগঠনিক সম্পাদক বিশ্বনাথ কিস্কু, চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক টুনু পাহান, আদিবাসী যুব পরিষদ নওগাঁ জেলা সভাপতি মার্টিন মুর্মূ, আদিবাসী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি নকুল পাহান, সাধারণ সম্পাদক তরুন মুন্ডা, রাজশাহী কলেজ শাখার সাবেক যুগ্ম-আহবায়ক দুলাল মাহাতো, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক হরিদাস পাহান, সহ-সাংগঠনিক সম্পাদক দীলিপ পাহান, দপ্তর সম্পাদক পলাশ পাহান প্রমুখসহ আদিবাসী ছাত্র পরিষদ সাপাহার উপজেলা কমিটির নবনির্বাচিত সভাপতি শ্রীকান্ত কুমার উরাও, সাধারণ সম্পাদক মিলন কুজুর এবং সাংগঠনিক সম্পাদক সুকল হাঁসদা।

বক্তারা বলেন, এই সম্মেলনের মাধ্যমে যে নতুন নেতৃত্ব আসবে তারা আদিবাসী ছাত্র পরিষদকে নতুন উচ্চতায় নিয়ে যাবে আদিবাসী শিক্ষার্থীদের দাবী এবং অধিকার প্রতিষ্ঠার মধ্য দিয়ে। শক্তিশালী ঐক্য প্রতিষ্ঠা পাবে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে। আদিবাসী শিক্ষার্থীরা আদিবাসী ছাত্র পরিষদের পতাকাতলে সুসংগঠিত হবে। বক্তারা নতুন কমিটির বলিষ্ঠ নেতৃত্ব কামনা করেন।

বন্ধুদের সাথে শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *