সোশ্যাল মিডিয়া আইপিনিউজ-

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন:

আইপিনিউজ ডেক্স(ঢাকা): বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। ১৫১ সদস্যবিশিষ্ট এ কমিটির নামের তালিকা গত মঙ্গলবার প্রকাশ করা হয়।

গত ৭ ও ৮ জানুয়ারি ঐক্য পরিষদের ১০ম ত্রিবার্ষিক জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি করা হয়েছে ঊষাতন তালুকদার, অধ্যাপক নিমচন্দ্র ভৌমিক, নির্মল রোজারিওকে এবং রানা দাশগুপ্তকে সাধারণ সম্পাদক করা হয়েছে। জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক স্বপন সাহার সভাপতিত্বে গঠিত কমিটি সনামধন্য সাংবাদিক আবদুল গাফ্‌ফার চৌধুরীকে প্রধান উপদেষ্টা করে ১০১ সদস্যবিশিষ্ট উপদেষ্টামণ্ডলী এবং কার্যনির্বাহী কমিটি ঘোষণা করে।

কার্যনির্বাহী কমিটির সভাপতিমণ্ডলীর মধ্যে রয়েছেন সুব্রত চৌধুরী, কাজল দেবনাথ, বাসুদেব ধর, পরিমল কান্তি চৌধুরী, স্বপন কুমার সাহা, জয়ন্ত সেন দীপু, দীপেন্দ্র নাথ চ্যাটার্জি, জে এল ভৌমিক, মঞ্জু ধর, মিলন কান্তি দত্ত, অধ্যাপক জিনোবোধি ভিক্ষু, হীরেন্দ্র নাথ সমাজদার, অজয় চক্রবর্তী, যোসেফ সুধীন মণ্ডল, প্রিয় রঞ্জন দত্ত, নৃপেন্দ্রনাথ মণ্ডল, রঞ্জন কর্মকার, সঞ্জীব দ্রং, জয়ন্তী রায়, বিজয় কুমার ঘোষ, ভিক্ষু সুনন্দপ্রিয়, সাংসদ মনোরঞ্জন শীল গোপাল, অনিল সরকার, বাবু মার্কোস গোমেজ, চন্দন কুমার চক্রবর্তী, বিকাশ রায়, খোকা রায়, বাবুল দাস, বিভাষ বিশ্বাস, চিত্তরঞ্জন দাস, স্বরাজ কুমার বিশ্বাস ও প্রশান্ত কুমার রায়।

যুগ্ম সাধারণ সম্পাদকদের মধ্যে রয়েছেন মনীন্দ্র কুমার নাথ, জয়ন্ত কুমার দেব, তাপস কুমার পাল, নির্মল কুমার চ্যাটার্জি, রেমন্ড আরেং, হরিচাঁদ মণ্ডল সুমন, শ্যামল কুমার রায়, প্রশান্ত ভূষণ বড়ুয়া, কিশোর রঞ্জন মণ্ডল, রবীন্দ্র নাথ বসু ও রমেন মণ্ডল।

সাংগঠনিক সম্পাদক হিসেবে উত্তম চক্রবর্তী, সুখেন্দু শেখর বৈদ্য, সাগর হালদার, হেমন্ত আই কোড়াইয়া, দীপংকর ঘোষ, পদ্মাবতী দেবী, স্বপ্না রানী বিশ্বাস, শ্যামল পালিত, মলয় পুরকায়স্থ, তিলক গোস্বামী ও গোপাল বর্মনের নাম ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত

Leave a Comment

Your email address will not be published.

আইপিনিউজের সকল তথ্য পেতে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন