সোশ্যাল মিডিয়া আইপিনিউজ-

সাক্রামেন্টের এ্যালবাম আসছে ৮ই অক্টোবর

গারো আদিবাসীদের জনপ্রিয় ব্যান্ডদল স্যাক্রামেন্ট তাদের প্রথম এ্যালবাম “৯৮৯” রিলিজ করতে যাচ্ছে আগামী ৮ই অক্টোবর। গারো ভাষার রক জনরার এলবামে মোট গান থাকছে ৭ টি। ৮ই অক্টোবর সন্ধ্যা ৬ঃ৩০ টায় ঢাকার ফার্মগেট এলাকার মাহবুব প্লাজার হেভি মেটাল টি শার্টের আউটলেটে তাদের এ্যালবামের প্রথম গান “কাথা গিছাম” প্রকাশিত হবে। “কাথা গিছাম” এর পর প্রতি ১৫ দিন পর পর একটি করে গান তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে সাক্রামেন্ট।

গত ২৩ সেপ্টেম্বর ব্যান্ডের ১ যুগ পুর্তি পালন করার পরেই এ্যালবাম রিলিজের আনুষ্ঠানিক ঘোষণা দেয় সাক্রামেন্ট। এ্যালবামের সার্বিক সহযোগীতায় আছে গারো ব্যান্ডগুলোর সংগঠন আচিক ব্যান্ড কমিউনিটি অব বাংলাদেশ (এবিসিবি)।

৮ই অক্টোবর এ্যালবামের প্রথম গান প্রকাশের পাশাপাশি হেভি মেটাল টি শার্টের আউটলেট থেকে সাক্রামেন্ট ব্যান্ডের অফিসিয়াল টি শার্টও পাওয়া যাবে বলে জানিয়েছে সাক্রামেন্ট।

ব্যান্ডের সদস্যরা আইপিনিউজকে জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই এ্যালবামের প্রস্তুতি নিচ্ছিলাম। এ্যালবামের প্রস্তুতির মধ্যেই ব্যান্ড সদস্যদের বিয়ে, কোভিড পরিস্থিতি সহ নানা বাস্তবতার কারণে এ্যালবাম প্রকাশ করতে দেরি হচ্ছিল। আমরা এবিসিবির সদস্য ব্যান্ড হিসেবে আমাদের প্রথম এ্যালবামটি গারো ভাষাতেই করতে চেয়েছিলাম। এজন্যও আমাদের প্রস্তুতি নিতে একটু সময় লেগেছে। তবে সব প্রতিকুলতা পেড়িয়ে আমরা এখন আমাদের এ্যালবাম প্রকাশ করতে যাচ্ছি। আমরা আমাদের শ্রোতাদের জন্য সর্বোচ্চ চেষ্টা করেছি। আশা করি আমাদের গানগুলো সবারই ভাল লাগবে।

এ্যালবামের রিলিজের পরেই শ্রোতাদের জন্য একটা বড় সারপ্রাইজ রাখার কথাও জানিয়েছেন সাক্রামেন্ট ব্যান্ডের সদস্যরা।

এ্যালবামের রেডিও পার্টনার হিসেবে থাকছে রেডিও স্বাধীন, মার্চেন্ডাইস পার্টনার হেভি মেটাল টি শার্ট, মিডিয়া পার্টনার হিসেবে থাকছে আদিবাসী নিউজ পোর্টাল আইপিনিউজ ও গারো নিউজ পোর্টাল আচিকনিউজ২৪, এ্যালবামের ডিজাইন ও আর্টওয়ার্ক করেছে সিসিকে ও সুজন জেনিথ দারিং, প্রমোশনাল পার্টনার হিসেবে আছে রো এন্ড হেভি। এ্যালবামের গান স্ট্রিমিং পার্টনার হিসেবে থাকছে “গান” এপস। আর এ্যালবামের গানগুলো রেকর্ড করা হয়েছে নয়েজমাইন স্টুডিওতে।

ব্যান্ডের বর্তমান সদস্যরা হলো- প্যাট্রিক চিসিম (ভোকাল), অভি সাংমা (ভোকাল ও গীটার), ডেভিড কেনি রেমা (গীটার), রাসং রেমা (বেজ গীটার) ও ওয়ারি ম্রং (ড্রামস)।

সাক্রামেন্ট ব্যান্ডের ইউটিউব লিংক: https://www.youtube.com/c/SaCraMentOfficialTheGaroBand.

ইভেন্ট লিংক: https://facebook.com/events/s/launching-of-sacraments-first-/906149150307389/

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত

Leave a Comment

Your email address will not be published.

আইপিনিউজের সকল তথ্য পেতে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন