সোশ্যাল মিডিয়া আইপিনিউজ-

বিমানবন্দর স্টেশনে ট্রেন আটকে শিক্ষার্থীদের বিক্ষোভ

রাজশাহী যাওয়ার টিকেট না পেয়ে রাজধানীর বিমানবন্দর স্টেশনে রেললাইন অবরোধ করে ট্রেন চলাচল বন্ধ করে দিয়েছে একদল শিক্ষার্থী।
অবরোধের কারণে বুধবার সকাল ৯টা থেকে বিমানবন্দর স্টেশন হয়ে রেল যোগাযোগ বন্ধ রয়েছে। ফলে ঢাকা থেকে নারায়ণগঞ্জ ছাড়া দেশের সব রেলপথেই ট্রেন চলাচল কার্যত বন্ধ।

জানা গেছে, টিকিট না পাওয়ার অভিযোগে রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশনে নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনটিকে আটকে রেখেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে ইচ্ছুক শিক্ষার্থীসহ অন্যান্য যাত্রীরা। বুধবার সকাল ৮টা ৫৫ মিনিট থেকে ট্রেনটিকে আটকে রাখা হয়।

বিক্ষোভকারীরা জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার জন্য টিকিট সংগ্রহে বহু শিক্ষার্থী সকালে বিমানবন্দর স্টেশনে জড়ো হয়। কিন্তু কয়েকজনকে টিকেট দেওয়ার পর কাউন্টার থেকে বলা হয় টিকিট নাই।

অনলাইনে বা কাউন্টারে কোথাও টিকিট না পেয়ে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা রেললাইন অবরোধ করে। তাদের অবরোধের কারণে কমলাপুর থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসা নীলসাগর এক্সপ্রেস বিমানবন্দর স্টেশনে আটকে যায়। এ সময় টিকিট কাউন্টারে ভাঙচুরও করা হয়।

ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক গণমাধ্যমকে বলেন, টিকিট না পেয়ে একদল শিক্ষার্থী লাইনের ওপর অবরোধ করে চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেন আটকে দিয়েছে।

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত

Leave a Comment

Your email address will not be published.

আইপিনিউজের সকল তথ্য পেতে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন