সোশ্যাল মিডিয়া আইপিনিউজ-

নড়াইলে হিন্দু সম্প্রদায়ের উপর হামলার ঘটনায় সম্মিলিত সামাজিক আন্দোলনের উদ্বেগ

নড়াইলের লোহাগড়া থানার দিঘলিয়া গ্রামে হিন্দু সম্প্রদায়ের মন্দির, বাড়িঘরে হামলার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে সম্মিলিত সামাজিক আন্দোলন। সেই সাথে এই ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও সুষ্ঠু বিচারের দাবি করেছে সংগঠনটি।

আজ ১৬ জুলাই (শনিবার) সম্মিলিত সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ এক প্রেস বিবৃতিতে নড়াইলের লোহাগড়া থানার দিঘলিয়া গ্রামে হিন্দু সম্প্রদায়ের মন্দির, প্রতিমা ভাঙচুর, বাড়িঘরে হামলা, মারধরের এবং আহত হওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ, তীব্র নিন্দা ও ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বিবৃতিতে বলা হয়, বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদ অনুযায়ী, ১৬ জুলাই, ২০২২, শতাধিক দুর্বৃত্ত কীর্তন গানকে কেন্দ্র নড়াইলের লোহাগড়া থানার দিঘলিয়া গ্রামে হিন্দু সম্প্রদায়ের মন্দির, বাড়িঘর ও সনাতন ধর্মের অনুসারী সাধারণ মানুষের উপর হামলা করে। তিনি গভীর ক্ষোভের সাথে বলেন যে পুলিশ এখনও কোনো অপরাধীকে গ্রেপ্তার করতে পারেনি বরং তারা সহিংসতার শিকার একজনকে গ্রেপ্তার করেছে।

বিবৃতিতে সন্ত্রাসী হামলাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয় এবং ক্ষতিগ্রস্ত পরিবারের নিরাপত্তা ও আহতদের সুচিকিৎসা প্রদানের জানানো হয়।

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত

Leave a Comment

Your email address will not be published.

আইপিনিউজের সকল তথ্য পেতে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন