জাতীয়

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ২৭ মার্চ পর্যন্ত কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা সিপিবি’র

আইপিনিউজ ডেক্স(ঢাকা): দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ২৭ মার্চ পর্যন্ত বিক্ষোভ অব্যাহত রাখা ও ২৮ মার্চ হরতাল সফল করতে সর্বাত্মক প্রচেষ্টা নেওয়ার আহ্বান জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। তেল, চাল, ডাল, চিনি, সিলিন্ডার গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধি ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের ব্যর্থতার প্রতিবাদে, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, পর্যাপ্ত ন্যায্য মূল্যের দোকান ও রেশনিং চালু, সিন্ডিকেট ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবিতে ১০ মার্চ থেকে ১৬ মার্চ পর্যন্ত সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে দলটি।
উপরোক্ত দাবিতে সারাদেশে সভা, সমাবেশ, পদযাত্রা, বিক্ষোভ প্রদর্শন করে এক বিবৃতির মাধ্যমে এই বিক্ষোভ কর্মসূচী আগামী ২৭ মার্চ পর্যন্ত অব্যাহত রাখবে বলে এক বিবৃতিতে জানিয়েছে দলটি। সিপিবি সভাপতি মোহাম্মদ শাহ আলম ও সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স গতকাল এক বিবৃতিতে এই ঘোষণা দেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ সপ্তাহব্যাপী কর্মসূচি পালনে বরিশাল, খুলনা, নারায়ণগঞ্জ, সান্তাহারে আওয়ামীলীগের কর্মী ও পুলিশের বাধাদানের তীব্র নিন্দা জানিয়ে বলেন, ‘বাধা দিয়ে, কমিউনিস্টদের জনস্বার্থের লড়াই থেকে পিছু হটানো যাবে না।’
নেতৃবৃন্দ বাম গণতান্ত্রিক জোট আহূত ২৮ মার্চ এর হরতাল সফল করতে সর্বাত্মক প্রচেষ্টা নিতে এবং আগামী ২৮ মার্চ পর্যন্ত সারাদেশে দ্রব্যমূল্য বৃদ্ধি ও সরকারের ব্যর্থতার প্রতিবাদে সভা, সমাবেশ, পদযাত্রা, বিক্ষোভ অব্যাহত রাখার আহ্বান জানান।

বিজ্ঞাপণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable Your Ad Blocker.