সোশ্যাল মিডিয়া আইপিনিউজ-

জাতীয় আদিবাসী পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গণেশ মার্ডি

সূভাষ চন্দ্র হেমব্রম, রাজশাহী: গণেশ মার্ডিকে জাতীয় আদিবাসী পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে। গণেশ মার্ডি বর্তমান কমিটির সহ-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

রবিবার ৬ ফেব্রুয়ারি ২০২২ সকালে আদিবাসী পরিষদের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি রবিন্দ্রনাথ সরেন।

সভায় উপস্থিত ছিলেন, জাতীয় আদিবাসী পরিষদের উপদেষ্টা রফিকুল ইসলাম পিয়ারুল, দেবাশিষ প্রামানিক দেবু, সহ সাধারণ সম্পাদক গণেশ মার্ডি, সাংগঠনিক সম্পাদক বিমল রাজোয়ার, কোষাধক্ষ্য সম্পাদক সুধীর তির্কী, দপ্তর সম্পাদক সুভাষ চন্দ্র হেমব্রম, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নরেন পাহান, রাজশাহী মহানগর সভাপতি সুমিলা টুডু, সাধারণ সম্পাদক আন্দ্রিয়াস বিশ্বাস প্রমুখ।

উল্লেখ্য, উত্তরবঙ্গের আদিবাসীদের নেতা এবং জাতীয় আদিবাসী পরিষদের সাধারণ সম্পাদক সবিন চন্দ্র মুন্ডা শনিবার ৫ ফেব্রুয়ারি ২০২২ বিকাল সাড়ে ৪টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। জাতীয় আদিবাসী পরিষদের সাধারণ সম্পাদক সবিন চন্দ্র মুন্ডা মারা যাওয়ায় পদটি শূন্য হয়। তার জায়গায় এই কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন গনেশ মার্ডি।

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত

Leave a Comment

Your email address will not be published.

আইপিনিউজের সকল তথ্য পেতে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন