সোশ্যাল মিডিয়া আইপিনিউজ-

ইসি নিয়োগে সার্চ কমিটির কাছে ১০ জনের নামের তালিকা প্রেরণ ওয়ার্কার্স পার্টিরঃ

আইপিনিউজ ডেক্স(ঢাকা): বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি প্রধান নির্বাচন কমিশনার ও কমিশনার নিয়োগের জন্য রাষ্ট্রপতি নিয়োজিত অনুসন্ধান কমিটির কাছে দশজনের নাম পাঠিয়েছে। গতকাল ১০ ফেব্রুয়ারি দুপুরে ওয়াকার্স পার্টির পক্ষ থেকে সচিবালয়ে মন্ত্রী পরিষদ বিভাগে জীবন বৃত্তান্তসহ নামের ফর্দ পৌঁছে দেয়া হয়। তা’ছাড়া ই- মেইলেও ঐ সকল নাম ও জীবন বৃত্তান্ত পাঠানো হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে দলটি।

ঐ দিন পার্টির পলিটব্যুরোর বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশনার নিয়োগের ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার পূর্বে অনুসন্ধান কমিটি নির্ধারিত নামসমূহ গণমাধ্যমে প্রকাশ করার জন্য রাষ্ট্রপতিকে অনুরোধ জানিয়ে আগামী রবিবার ১৩ ফেব্রুয়ারি একটি চিঠি পাঠানোর সিদ্ধান্তও নেয় দলটি।
এদিকে ওয়ার্কার্স পার্টির সভায় গণবিজ্ঞপ্তির বদলে দেরীতে হলেও নিবন্ধিত রাজনৈতিক দলগুলোকে চিঠি পাঠিয়ে অনুসন্ধান কমিটির কাছে নাম প্রদানের আহবানে সন্তোষ প্রকাশ করে বলা হয়, এটাই রাজনৈতিক রীতি যা অনুসরণের ব্যাপারে সবারই খেয়াল করা উচিত।
দলটির পলিটব্যুরো সদস্য কামরূল আহসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আরো বলা হয় যে, ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো আশা প্রকাশ করে যে, সকল রাজনৈতিক দল, নাগরিক সমাজ ও গণমাধ্যমে দেয়া মতামতের ভিত্তিতে অনুসন্ধান কমিটি সে ধরণের নামই প্রস্তাব করবেন যাতে রাষ্ট্রপতি একটি স্বাধীন নির্বাচন কমিশন গঠন করতে পারেন।

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত

Leave a Comment

Your email address will not be published.

আইপিনিউজের সকল তথ্য পেতে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন