সোশ্যাল মিডিয়া আইপিনিউজ-

অবসরপ্রাপ্ত জেলা সমবায় অফিসার সূর্য্য হেমব্রম আর নেই

জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ও আইপিনিউজের উত্তরবঙ্গের বিশেষ প্রতিনিধি সূভাষ চন্দ্র হেমব্রম, আদিবাসী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাবিত্রী হেমব্রম ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক দেবতা হেমব্রমের পিতা অবসরপ্রাপ্ত জেলা সমবায় অফিসার সূর্য্য হেমব্রম আজ রাত ২টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

সূর্য্য হেমব্রম অবসর প্রাপ্ত জেলা সমবায় অফিসার ও বাংলাদেশ বেতার রাজশাহী “মাদল” আদিবাসী বিষয়ক অনুষ্ঠানের সাবেক সঞ্চালক ছিলেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৭০ বছর।

চলতি মাসের ১৯ জুন সুভাষ চন্দ্র হেমব্রম তার ফেসবুক টাইমলাইনে জানান, “আমার বাবা গত কয়েক মাস যাবত লিভার রোগে আক্রান্ত হয়েছেন। বর্তমানে রাজশাহী মহানগরীর হড়গ্রাম পূর্বপাড়া নিজ বাড়িতেই ডাক্তারের চিকিৎসা পত্র অনুযায়ী ঔষুধ সেবন করছেন। বাবার দ্রুত সুস্থতা ও রোগ মুক্তি লাভে আপনাদের সকলের ভালোবাসা ও আশীর্বাদ কামনা করছি।”

তাঁর মৃত্যুতে জাতীয় আদিবাসী পরিষদের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে।

সূর্য্য হেমব্রমের শেষকৃত্য ২৮ জুন মঙ্গলবার বিকাল ৩ টায় নিজ বাড়ি রাজশাহী জেলার পবা উপজেলার দামকুড়া থানার হরিপুর ইউনিয়নের হলদিবোনা গ্রামে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত

Leave a Comment

Your email address will not be published.

আইপিনিউজের সকল তথ্য পেতে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন