আঞ্চলিক সংবাদ

সাজেকে পর্যটকবাহী জীপ খাদে পড়ে নিহত ১ আহত ৬

আইপিনিউজ ডেক্স(ঢাকা): রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে পর্যটকবাহী এক জীপ গাড়ি সড়ক দুর্ঘটনায় পতিত হওয়ার খবর পাওয়া গেছে। আজ বুধবার সকালে এ ঘটনা।  জীপ গাড়িতে থাকা পর্যটকদের মধ্যে  মোহাম্মদ সাগর আহমেদ (৩২) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরো ৬ পর্যটক গুরুতর আহত হয়েছে বলে জানিয়েছে সাজেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অতুলাল চাকমা।

আজ বুধবার (১৯ অক্টোবর) সকাল ১১ ঘটিকায় সাজেক রুইলুই পাড়া পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে হাউজ পাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ী খাদে পরে যায় গাড়ীটি । দূর্ঘটনায় নারীসহ আরো ৬ জন পর্যটক মারাত্মক ভাবে আহত হয়। তারা হলেন, মনিয়ামুন( ২৯), ঢাকা রামপুরা, বর্না আক্তার(৩২) ঢাকা রামপুরা , নুর নাহার( ২৫) ঢাকা মিরপুর, লিটু (৩২) ঢাকা রামপুরা, দিদার হোসেন (২৬) ঢাকা আশুলিয়া।

বিজ্ঞাপণ
দুর্ঘটনায় পতিত জীপ গাড়ি। ছবি- সংগৃহীত

পরে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে আইন রক্ষাকারী বাহিনীর একটি দল তাদের উদ্ধার করে আরেকটি চাঁদের গাড়ীযোগে দিঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়েছে বলেও জানা গেছে।

এদিকে সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আলম দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, আমরা সংবাদ পাওয়া মাত্র উদ্ধার অভিযান শুরু করি। দূর্ঘটনা কবলিত পর্যটকগন ঢাকার বাসিন্দা বলে জানাযায়।

 

বিজ্ঞাপণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable Your Ad Blocker.