আঞ্চলিক সংবাদ

রাঙ্গামাটির টি.টি.সি’তে পিসিপি’র আয়োজনে মানবেন্দ্র নারায়ণ লারমাকে স্মরণ

আইপিনিউজ ডেক্স(ঢাকা): গতকাল বুধবার (৯ নভেম্বর) মহান নেতা মানবেন্দ্র নারায়ণ লারমার ৩৯তম মৃত্যুবাষির্কী উপলক্ষে রাঙ্গামাটি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টি.টি.সি) শাখার উদ্যোগে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
উক্ত স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ, কেন্দ্রীয় কমিটির সভাপতি ছাত্র নেতা সুমন মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ, জেলা শাখার সহ-সভাপতি ছাত্র নেতা জিকো চাকমা। হিল উইমেন্স ফেডারেশনের জেলা শাখার সভাপতি ম্রানুচিং মারমা। পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদের, রাঙ্গামাটি শহর শাখার সাংগঠনিক সম্পাদক সুরেশ চাকমা সহ আরো প্রমুখ।
উক্ত স্মরণ সভায় বক্তারা জুম্ম জাতীয়তাদের প্রবক্তা মহান নেতা মানবেন্দ্র নারায়ণ লারমা’র (এম এন লারমা) রাজনৈতিক ও সংগ্রামের কর্মজীবনের কথা স্মরণ করে বর্তমান জুম্ম ছাত্র ও যুব সমাজকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।
বক্তারা আরো বলেন, জুম্মদের আত্মনিয়ত্রাণাধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ছাত্র ও যুব সমাজকে এম এন লারমার নীতি ও আদর্শ ধারণের মধ্যে দিয়ে অধিক থেকে অধিকতর সংগ্রামে এগিয়ে যেতে হবে।
পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ, রাঙ্গামাটি টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টি.টি.সি) শাখার সভাপতি রিতেস চাকমা সভাপতিত্বে এবং পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ, রাঙামাটি টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টি.টি.সি) শাখার দপ্তর সম্পাদক অর্কিত চাকমা সঞ্চালনায় এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable Your Ad Blocker.