জাতীয়

পিসিপি’র বান্দরবান জেলা শাখার ১৮ তম সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ আজ পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ, বান্দরবান জেলা শাখার ১৮ তম সম্মেলন ও কাউন্সিল-২০১৯ অনুষ্ঠিত হয়।

প্রতিক্রিয়াশীল জুম্ম দালাল ও চুক্তিবিরোধীদের প্রতিহত করুন, পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়নের জুম্ম ছাত্র যুব সমাজ অধিকতর আন্দোলনে ঝাঁপিয়ে পড়ুন সেøাগানকে সামনে রেখে পিসিপি বান্দরবান জেলার সভাপতি অজিত তঞ্চগ্যা সভাপতিত্বে এবং সহ সাধারণ সম্পাদক থোয়াইক্যজাই চাক এর সঞ্চালনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক উ উইন মং জলি ( জলি মং), পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি বান্দরবান জেলার সভাপতি উছোমং মারমা, সহ সাংগঠনিক সম্পাদক ইয়াং ঙান ম্রো, যুব সমিতি জেলা সভাপতি মস্তু মারমা, পাহাড়ী ছাত্র পরিষদ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রামভাই পাংখোয়া ও হিল উইমেন্স ফেডারেশন বান্দরবান জেলার সাধারণ সম্পাদক মিমি মারমা ।

বিজ্ঞাপণ

কাউন্সিলে বক্তারা সরকারকে অবিলম্বে পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়নের লক্ষে সময় সূচীভিত্তিক রোধম্যাপ ঘোষণা করার আহবান জানান। বক্তারা আরো বলেন সরকার যদি চুক্তি বাস্তবায়ন না করে তাহলে সে চুক্তিকে বাস্তবায়ন করতে সরকারকে বাধ্য করার জন্য পিসিপি কর্মীদের অধিকতর সংগ্রামে অবতীর্ণ হওয়ার জন্য প্রস্তুতি নেয়ার আহবান জানান। সে সাথে সরকার কতৃক জুম্ম স্বার্থ পরিপন্থী, জুম্ম বিরোধী কার্যক্রম, উন্নয়ন ও জুম্ম দালালদের প্রতিহত করার জন্য জন্য সাধারণ জুম্মদের সচেতন করে তোলার আহবান জানান।

কাউন্সিলে থোয়াগ্যজাই চাককে সভাপতি, বামং মারমাকে সাধারণ সম্পাদক ও হ্লাক্যজাই চাককে সাংগঠনিক সম্পাদক করে বান্দরবান জেলার ১৯ তম পিসিপি. জেলা কমিটি গঠন করা হয়। সেই সাথে আন্ড্রেজয় ত্রিপুরাকে সভাপতি, মংমে মারমাকে সাধারণ সম্পাদক ও মং এ সা চাক সাংগঠনিক সম্পাদক করে ১৮ তম কলেজ শাখা পিসিপির কমিটি গঠন করা হয়। নব নির্বাচিত পিসিপি জেলা ও কলেজ শাখা কমিটিকে শপথ বাক্য পাঠ করান পাহাড়ী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ- সাধারণ সম্পাদক রিন্টু চাকমা।

বিজ্ঞাপণ

Back to top button