জাতীয়

নিত্য প্রয়োজনীয় দ্রব্য, বিদ্যুৎ, গ্যাস ও জ্বালানি তেলের দাম কমানোর দাবি ওয়াকার্স পার্টির

আইপিনিউজ ডেক্স(ঢাকা): ‘মূল্যস্ফীতির ক্রমবর্ধমান উর্ধগতি জনজীবনে সংকট তৈরী করছে। খাদ্যপণ্যসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির হার ১১% শতাংশের মত। এর সাথে গ্যাসের মূল্যবৃদ্ধি ও বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রভাব সাধারণ মানুষের ওপর পড়বে। যা সীমিত আয়ের মানুষের পক্ষে বহন করা অত্যন্ত কষ্টসাধ্য। মূল্যস্ফীতির এই পরিস্থিতিতে দরিদ্র, মধ্যবিত্ত তথা শ্রমজীবী মানুষের আয় বাড়ছেনা। শ্রমজীবী মানুষদের বাঁচাতে ভূর্তুকী মূল্যে খাদ্যপণ্যের রেশনিং এর ব্যবস্থা প্রণয়ন করতে হবে।’
আজ ২৪ জানুয়ারি বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর উত্তরের সাধারণ সভার প্রধান অতিথির বক্তব্যে সংগঠনটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এসব কথা বলেন।

উক্ত সমাবেশে তিনি আরও বলেন, গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধি নয়, ঐ দুই প্রতিষ্ঠানের দূর্নীতি ও সিস্টেম লস দূর করে মূল্য কমিয়ে আনা সম্ভব।

বিজ্ঞাপণ

ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর উত্তরের আহবায়ক সাদাকাত হোসেন খান বাবুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনটির পলিটব্যুরোর সদস্য কামরূল আহসান, ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক কিশোর রায়, বেনজির আহমেদ, জাকির হোসেন, পল্লবী থানার নেতা আবুল কালাম, জামিরুল ইসলাম ডালিম, আবুল কালাম আজাদ, ইয়াতুন নেসা রুমা প্রমুখ।
পল্লবীর ১০ নম্বর সেকশনের বেনারশী পল্লীতে অনুষ্ঠিত সভায় আগামী ২৮ জানুয়ারি ওয়ার্কার্স পার্টির ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করা জন্য ঢাকাবাসীকে আহবানও জানান হয়।

 

 

বিজ্ঞাপণ

Back to top button