জাতীয়

খাগড়াছড়িতে তিন পাহাড়ী নারী ফুটবলারকে গণসংবর্ধনা

পাহাড়ের তিন নারী ফুটবলার মনিকা চাকমা, আনুচিং মগিনী ও আনাই মগিনীকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ ও জেলা ক্রীড়া সংস্থা অফিসার্স ক্লাবে এ গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার।

বিজ্ঞাপণ

তিনি বলেন, ফুটবলের বিস্ময় পাহাড়ের এ তিন কন্যা খাগড়াছড়িকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তারা প্রাচুর্য্যময় বাংলাদেশের সম্পদ। খাগড়াছড়িতে নিয়মিত ক্যাম্প করলে এই তিন মেয়ের মতো আরও অনেক মেয়ে ফুটবলে যোগ্যতার স্বাক্ষর রাখবে।

গণসংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য জুয়েল চাকমা। অনুষ্ঠানের শুরুতেই মনিকা চাকমা ও আনুচিং মগিনী নিজেদের অনুভূতি জানিয়ে বক্তব্য দেন।

অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থা, খাগড়াছড়ি জেলা পুলিশ, খাগড়াছড়ি পৌরসভা, দৈনিক অরন্যবার্তা ও বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের পক্ষ থেকে পাহাড়ের তিন নারী ফুটবলারকে মনিকা চাকমা, আনুচিং মগিনী ও আনাই মগিনীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

বিজ্ঞাপণ

Back to top button