অন্যান্য

খাগড়াছড়িতে এইচএসসি পরীক্ষার্থীকে গুলি করে হত্যা

খাগড়াছড়ি জেলা শহরের পানছড়ি সড়কের নারানখাইয়া মুখে রেড স্কোয়ার এলাকায় অজ্ঞাতনামা বন্দুকধারীদের গুলিতে তুষার চাকমা (২০) নামে এক কলেজ ছাত্র প্রাণ হারিয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত তুষার চাকমার বাড়ি খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি উপজেলায় বলে জানা গেছে। সে স্থানীয় ভোকেশনাল ট্রেনিং ইনিস্টিটিউট’র ইলেকট্রিক্যাল ট্রেডের শিক্ষার্থী এবং এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

বিজ্ঞাপণ

দরিদ্র পরিবারের সন্তান তুষার পড়ালেখার পাশাপাশি বাসাবাড়ীতে ইলেক্ট্রিক্যাল কাজ, টিউশনি ও ব্যাটারিচালিত ইজিবাইক (টমটম) চালিয়ে লেখাপড়ার খরচ চালাতো। ঘটনাস্থলের খুব কাছেই সে অপর দুই বন্ধুসহ একটি ভাড়া ঘরে থাকতো।

কলেজ বন্ধ থাকায় সে সারাদিন টমটম চালিয়ে সন্ধ্যা ৬টা নাগাদ ভাড়া বাসার পার্শ্ববর্তী একটি দোকানে বসে বিশ্রাম নিচ্ছিল। এ সময় কয়েকজন বন্দুকধারী দুর্বৃত্ত তার উপর অতর্কিত হামলা চালিয়ে পালিয়ে যায়।

খাগড়াছড়ি সদর থানার ওসি সাহাদাত হোসেন টিটো জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তুষারের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। তবে তাৎক্ষণিকভাবে কারা কেন তাকে হত্যা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি।

বিজ্ঞাপণ

source: ittefaq.com.bd

Back to top button