সোশ্যাল মিডিয়া আইপিনিউজ-

আদিবাসীদের অধিকার আদায়ে যুব সমাজকেই ভূমিকা রাখতে হবে- সন্তু লারমা

পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আদিবাসী ফোরামের সভাপতি জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় চাকমা সন্তু লারমার সাথে জাতীয় আদিবাসী পরিষদের নেতৃবৃন্দ সোমবার ০১ ফেব্রুয়ারি ২০২১ দুপুর ২টায় রাঙ্গামাটিতে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছে।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় আদিবাসী পরিষদের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সূভাষ চন্দ্র হেমব্রম, কেন্দ্রীয় সদস্য বিভূতী ভূষণ মাহাতো, আদিবাসী ছাত্র পরিষদ রাজশাহী বিশ্ববিদ্যালয় কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক নয়ন পাহান, পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ রাঙ্গামাটি কলেজ কমিটির সাধারণ সম্পাদক সুমন চাকমা, রাঙ্গামাটি শহর কমিটির সাধারণ সম্পাদক মিলন চাকমা প্রমূখ।

বাংলাদেশ আদিবাসী ফোরামের সভাপতি সন্তু লারমা সমতল অঞ্চলের আদিবাসী আন্দোলন সম্পর্কে খোঁজখবর নেন এবং পার্বত্য অঞ্চলের আদিবাসী আন্দোলন ও পরিস্থিতি সম্পর্কে আলোকপাত করেন। আদিবাসী আন্দোলনকে বেগবান করতে যুব সমাজ সক্রিয় ভূমিকা রাখার আহ্বান জানান তিনি। একই সাথে তিনি আদিবাসীদের আন্দোলন বেগবান করার আহ্বান জানান।

এসময় জাতীয় আদিবাসী পরিষদের নেতৃবৃন্দ উত্তরবঙ্গের আদিবাসীদের পরিস্থিতি ও যুব নেতৃত্বের অবস্থা সম্পর্কে আদিবাসী ফোরামের সভাপতিকে অবহিত করেন।

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত

Leave a Comment

Your email address will not be published.

আইপিনিউজের সকল তথ্য পেতে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন